scorecardresearch

বড় খবর

হানিমুনের সময় নেই! বিয়ের পর-ই রাজস্থানে শুটের জন্য আলিয়া, হিরের আংটি দেখে ভক্তরা বলছেন…

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটে আলিয়ার সঙ্গে থাকছেন দুই বাঙালি অভিনেতা টোটা-চূর্ণীও।

হানিমুনের সময় নেই! বিয়ের পর-ই রাজস্থানে শুটের জন্য আলিয়া, হিরের আংটি দেখে ভক্তরা বলছেন…
আলিয়া ভাট

বিয়ে-রিসেপশন সেরে মধুচন্দ্রিমার ফুরসৎ নেই! বিয়ের অনুষ্ঠানের দিন দুয়েক কাটতে না কাটতেই কাজে ফিরলেন আলিয়া ভাট। হাতে মেহেন্দির রং এখনও গাঢ়। পেল্লাই সাইজের হিরের আংটিও ঝলমল করছে নববধূর আঙুলে। বিয়ের পর নতুন বউয়ের গ্ল্যামার যেন আরও ঠিকরে বেরচ্ছে। পরনে হালকা গোলাপি রঙের সাদামাটা সালোয়ার। এমন অবতারেই মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে ধরা দিলেন নবপরিণীতা কাপুর-বধূ আলিয়া ভাট। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরাও।

প্রসঙ্গত, সোমবার রণবীরকেও দেখা গিয়েছে কাজে যেতে। আর তার পরের দিনই রাজস্থানের উদ্দেশে উড়ে গেলেন আলিয়াও। কারণ, ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র শুট এখনও বাকি। পৌঁছে গিয়েছেন সাবানা আজমি, করণ জোহর, জয়া বচ্চন, রণবীর সিং-রাও। বুধবার থেকে শুরু হবে শুটিং। তার আগে মঙ্গলবার রাজস্থানে পৌঁছে সকলে বিশ্রাম নেবেন। তবে করণের টিমে কিন্তু দুই বাঙালি তারকাও রয়েছেন- টোটা রায় চৌধুরি এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়।

চূর্ণী অবশ্য এক সংবাদমাধ্যমকে তাঁর আক্ষেপের কথা জানিয়েছেন যে, দিন চারেকের জন্য কলকাতায় এসেছিলেন, কিন্তু সময়ের অভাবে নববধূ আলিয়া ভাটের জন্য কোনওরকম উপহার কিনতে পারেননি। তবে রাজস্থানে কাজের ফাঁকে সময় হলে, কিছু না কিছু কাপুর-বধূর হাতে তুলে দিয়ে শুভেচ্ছা জানাবেন।

[আরও পড়ুন: ভক্তদের ধাক্কা দিয়ে সরাতেই ক্ষেপলেন রামচরণ! ধমক নিরাপত্তারক্ষীকে, দেখুন ভিডিও]

তবে নতুন বউ আলিয়াকে দেখে বেজায় উচ্ছ্বসিত ভক্তরা। কেউ বলছেন, “সাধারণ পোশাকেও কি সুন্দর লাগছে।” আবার কারও মন্তব্য, “একেবারে নতুন বউ গ্ল্যামার ঠিকরে বেরচ্ছে।” উল্লেখ্য, এদিন আলিয়ার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে মনীশ মালহোত্রাকেও। যিনি আলিয়ার বিয়ের পোশাক তৈরি করেছেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ‘বাস্তু’তে রণবীর-আলিয়ার চার হাত এক হয়েছে। সাক্ষী বলতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে মোট একশো জন। একেবারে সাদামাটা-ভাবেই বিয়ে সারেন তারকাদম্পতি। শনিবার ফের সেই বাড়িতেই ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরী, করিশ্মা-করিনা, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুর, প্রীতমের মতো অনেকেই। তবে দেখা যায়নি বচ্চন পরিবারের কাউকে। এমনকী আলিয়ার ‘গাঙ্গুবাঈ’ পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও দেখা মেলেনি। বিয়ে নিয়ে খুব একটা জাঁকজমক কিংবা হই-হট্টগোল দেখা যায়নি তারকাজুটির মধ্যে। শনিবার রাতে নিজের বাংলোয় রিসেপশন সেরেই মঙ্গলবার সাতসকালে রাজস্থানের উদ্দেশে উড়ে গেলেন আলিয়া ভাট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt spotted for the first time after wedding with ranbir kapoor