scorecardresearch

বড় খবর

ভক্তদের ধাক্কা দিয়ে সরাতেই ক্ষেপলেন রামচরণ! ধমক নিরাপত্তারক্ষীকে, দেখুন ভিডিও

তারকার বিনম্র ব্যবহারে মুগ্ধ নেটদুনিয়া।

ভক্তদের ধাক্কা দিয়ে সরাতেই ক্ষেপলেন রামচরণ! ধমক নিরাপত্তারক্ষীকে, দেখুন ভিডিও
রাম চরণ

এসএস রাজামৌলীর RRR রিলিজ করার পর থেকেই রামচরণ রীতিমতো গোটা দেশের ‘হার্টথ্রব’ হয়ে উঠেছেন। যেখানেই যাচ্ছেন, ভক্তরা ঘিরে ধরছেন তাঁকে। সেল্ফি তোলার কিংবা প্রিয় তারকাকে ছুঁয়ে দেখার আবদার তাঁদের। সম্প্রতি অমৃতসরে শুট করতে গিয়েও এমন কাণ্ড ঘটল! রামচরণ এসেছে শুনে, স্বর্ণমন্দির চত্বরে প্রচণ্ড ভীড়। কাতারে কাতারে লোক একেবারে থিক থিক করছে। সেখানেই অভিনেতার গায়ে প্রায় হামলে পড়ার জোগাড় ভক্তদের। স্বাভাবিকভাবেই ভীড় সামলাতে গিয়ে নিরাপত্তারক্ষীদের প্রাণ একেবারে ওষ্ঠাগত হওয়ার জোগাড়। অভিনেতাকে নিরাপদ রাখতে অনুরাগীদের ধাক্কা দিয়েও সরাতে পারছিলেন না তাঁরা। কিন্তু নিরাপত্তারক্ষীদের এমন আচরণ দেখেই বিরক্ত হয়ে গেলেন রামচরণ। তখনই অভিনেতার ধমক, “ওদের গায়ে ধাক্কা দেবেন না”।

অমৃতসরের সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল। দেখা গেল, মহিলা-ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন রামচরণ। এমনকী, নিজের পকেট থেকে ফোন বের করে একঝাঁক অনুরাগীদের সঙ্গে কথাও ছবিও তুললেন তিনি। আর সুপারহিট নায়ক রামচরণের এমন বিনম্র আচরণেই মুগ্ধ নেটদুনিয়া। কেউ বললেন, “রামচরণের জনপ্রিয়তাই প্রমাণ প্যান-ইন্ডিয়া সিনেমার সাফল্য কীভাবে একজন অভিনেতার কেরিয়ার গ্রাফকে বদলে দিতে পারে। গত ৫ বছরেও কোনও তারকাকে নিয়ে এমন মাতামাতি দেখা যায়নি।” আরেক ভক্তের মন্তব্য, “একেই বলে প্রকৃত তারকা। তুমুল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেও কত সাধারণ, ভদ্র আচরণ।”

প্রসঙ্গত, সোমবার থেকেই পরিচালক শঙ্করের ছবির জন্য পাঞ্জাবে শুটিং শুরু করেছেন রামচরণ। এই সিনেমায় দক্ষিণী সুপারস্টার রামচরণের পাশাপাশি দেখা যাবে কিয়ারা আডবানিকেও। এর আগেও অবশ্য কিয়ারা-রামচরণ স্ক্রিন শেয়ার করেছেন পরিচালক বোয়াপাতি শ্রিনুর ‘বিনয়া বিদ্যা রামা’ ছবিতে।

[আরও পড়ুন: মুম্বইয়ে শাহরুখ-সলমনদের সঙ্গে ইফতার করলেন ঋতাভরী, দেখুন]

রামচরণের সঙ্গে ফের জুটি বাঁধতে পেরে বেজায় উচ্ছ্বসিত কিয়ারা। বললেন, প্রথম প্যান-ইন্ডিয়া সিনেমা আমার কেরিয়ারে। দারুণ উচ্ছ্বসিত। আপনাদের ভালবাসা, আশীর্বাদ নিয়েই নতুন ছবির শুট শুরু করলাম। উল্লেখ্য, সোমবার শুটের ফাঁকে অমৃতসরের স্বর্ণমন্দিরেও পুজো দিয়ে এসেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বক্স অফিসে RRR-এর পর্বত-প্রমাণ সাফল্যের জন্য সিনেমার প্রত্যেক কলাকুশলী থেকে শুরু করে পরিচালককে খাঁটি সোনার কয়েন উপহার দিয়েছিলেন রামচরণ। নিজের বাড়িতে নৈশভোজের আমন্ত্রণও জানিয়েছিলেন। আর সেই গ্র্যান্ড নৈশভোজ শেষেই প্রত্যেকের হাতে তুলে দিয়েছিলেন ১১.৬ গ্রামের সোনার কয়েন। যেগুলোর একেকটার দাম পড়েছে প্রায় ৫৫ হাজার থেকে ৬০ হাজার টাকা। সবমিলিয়ে খরচ পড়েছে মোট ১৮ লক্ষ টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ram charan asks security not to push fans as he gets mobbed in amritsar