জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে গান গাইবেন আলিয়া ভাট

প্রথমবার বাবা মহেশ ভাটের ছবিতে শুধু অভিনয়ই করছেন না সঙ্গে ছবিতে প্লেব্যাকও করছেন আলিয়া। কিন্তু চমকের শেষটা এখানে নয়। আলিয়া গাইছেন সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে।

By: Kolkata  Updated: July 14, 2019, 03:58:28 PM

‘সড়ক টু’-য়ের বাঙালি যোগ যেন বেডড়েই চলেছে। আর তাই নিয়েই ঘোষণার পর থেকে বারবার শিরোনামে ‘সড়ক টু’। তবে এবারের কারণটা আলিয়া ভাট। প্রথমবার বাবা মহেশ ভাটের ছবিতে শুধু অভিনয়ই করছেন না সঙ্গে ছবিতে প্লেব্যাকও করছেন আলিয়া। কিন্তু চমকের শেষটা এখানে নয়। আলিয়া গাইছেন বাঙালি সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে।

তবে প্রথমবার প্লেব্যাক করছেন না আলিয়া। এর আগেও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’, ‘হাইওয়ে’ ও ‘উড়তা পাঞ্জাবে’র মতো ছবিতে শোনা গিয়েছে অভিনেত্রীর গান। তবে প্রথমবার বাবা অর্থাত্ৎ মহেশ ভাটের ছবিতে গান গাইবেন তিনি। শোনা যাচ্ছে গানটি ইতিমধ্যেই আলিয়াকে শুনিয়েছেন জিৎ। জিতও এর আগে বলিউডে বহু কাজ করেছেন। সুর তৈরি করে আলিয়ার ভয়েস মডিউলেশনও করাচ্ছেন সঙ্গীতপরিচালক। তবে উটিতে শুটিংয়ের পরই গানের ফাইনাল ট্র্যাক রেকর্ড করা হবে।

আরও পড়ুন, ‘ভাট ক্যাম্পে’ যিশু, অভিনেতার কাছে এ যেন স্বপ্নপূরণ

তবে কেবলমাত্র জিৎ গঙ্গোপাধ্যায় নয়, ছবিতে কিছু গানের দায়িত্ব বর্তেছে আর এক বাঙালি সুরকার সমিধ মুখোপাধ্যায়ের উপরেও। প্রসঙ্গত, ছবিতে আলিয়া ছাড়াও দেখা যাবে দিদি পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। এই ছবির চিত্রনাট্য লিখছেন সদাশিব আম্রপুরকর। ২০ সেপ্টেম্বর মহেশ ভাটের জন্মদিনে আলিয়া ভাট ইনস্টাগ্রামে হৃদয়বিদারক একটি মেসেজে ঘোষনা করেন ‘সড়ক টু’-য়ের কথা।

হাইওয়ে গার্ল বলেছিলেন, আমার বাবা আমায় পরিচালনা করবেন, ”এর থেকে ভাল আর কি হতে পারে। মিডিয়া বারবার আমায় জিজ্ঞেস করত কবে বাবার সঙ্গে কাজ করব! অবশেষে সেটা সত্যি হচ্ছে এবং এটা আমার কাছে ভীষণ স্পেশাল”। তবে ‘সড়ক টু’-তে দেখা যাবে আর এক বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকেও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Alia bhatt will sing a song in sadak 2 composer jeet ganguly

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং