scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘হবু ঠাম্মিকে জন্মদিনের শুভেচ্ছা’, বউমা আলিয়ার কাণ্ডে হতবাক ‘বার্থডে গার্ল’ নীতু কাপুর

শাশুড়ি নীতুকে জন্মদিনের অভিনব শুভেচ্ছা আলিয়া ভাটের। দেখুন

‘হবু ঠাম্মিকে জন্মদিনের শুভেচ্ছা’, বউমা আলিয়ার কাণ্ডে হতবাক ‘বার্থডে গার্ল’ নীতু কাপুর

এবছরের জন্মদিন সত্যিই স্পেশ্যাল নীতু সিংয়ের (Neetu Singh Kapoor) কাছে। পরিবারের সঙ্গে তো বটেই, কিন্তু এই কদিনে খুশির আমেজ ভেসেছেন তিনি। ঠাম্মা হতে চলেছেন নীতু, তারসঙ্গে বহুদিন পর ক্যামেরার সামনেও কামাল করেছেন। আর এদিকে শাশুড়ির জন্মদিনে অভিনব কায়দায় শুভেচ্ছা জানালেন পুত্রবধূ আলিয়া (Alia Bhatt)। আহ্লাদে আটখানা নীতু সিং।

শাশুড়ির জন্মদিন বলে কথা। আর পাঁচজন ছেলের বউয়ের মতই আলিয়াও প্রাণভরে ভালবাসা জানালেন নীতুকে। ইনস্টাগ্রামে লিখলেন, “শুভ জন্মদিন আমার প্রিয় মনের মানুষ। তুমি আমার মা, শাশুড়ি মা, আমার বন্ধু, এবং হবু ঠাম্মা… তোমাকে অনেক শুভেচ্ছা। অনেক অনেক ভালবাসি।” আলিয়ার মিষ্টি শুভেচ্ছায় হাসি ধরছে না নীতু সিংয়ের। পাল্টা তিনিও জানালেন ভালবাসা।

ছবিতে আলিয়াকে গায়ে হলুদের অনুষ্ঠানে মিষ্টি খাওয়াচ্ছেন নিতু। ছেলের বউ কন্যাসম – কপালে এঁকে দিলেন স্নেহ চুম্বন। ঠাম্মা হওয়ার আনন্দে উৎফুল্ল নীতু সিং। শুধু আলিয়া নয়, পরিবারের কেউই বাদ গেলেন না। মেয়ে রিধিমা থেকে মণীশ মালহোত্রা, এমনকি সুনিতা কাপুর অনেকেই তাদের প্রিয় নীতুকে একরাশ ভালবাসা জানালেন।

আরও পড়ুন [ জীবনের ২২ গজে হাফ সেঞ্চুরি! ‘আমি ৩ রান পিছিয়ে’ সৌরভের জন্মদিনে নস্ট্যালজিক মীর ]

সকলের সঙ্গে প্রাণখোলা আনন্দে জন্মদিন কাটিয়েছেন নীতু। কাটলেন বার্থডে কেক এবং ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই লিখলেন, আমি আপ্লুত সকলের ভালবাসায়! এখন বেবি সিম্বার জন্যই অপেক্ষা করছেন কাপুর এবং ভাট পরিবারের সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt wishes mother in law neetu singh happy birthday