scorecardresearch

‘গোমাংস প্রিয়’! বজরং-দের তুলকালাম মহাকাল মন্দিরে, রণবীর-আলিয়াকে বাঁচাল পুলিশ

হিন্দু সংগঠনের রোষে মহাকাল মন্দিরে ঢুকতেই পারলেন না রণবীর-আলিয়া।

‘গোমাংস প্রিয়’! বজরং-দের তুলকালাম মহাকাল মন্দিরে, রণবীর-আলিয়াকে বাঁচাল পুলিশ
বজরং-দের রোষে মহাকাল মন্দিরে ঢুকতেই পারলেন না রণবীর-আলিয়া।

গোমাংস মন্তব্যের জেরে হিন্দু সংগঠন বজরং দলের রোষানলে রণবীর কাপুর ও আলিয়া ভাট। মহাকালেশ্বর মন্দিরের সামনে গিয়েও ঢুকতে পারলেন না কিছুতেই।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের আগে বেজায় ব্যস্ত রণবীর-আলিয়া। পরিচালক অয়ন মুকোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে আজ এই মন্দির তো কাল ভিন্ন শহরে পৌঁছে যাচ্ছেন তারকাদম্পতি। রণহীর-আলিয়ার কাছে ‘ব্রহ্মাস্ত্র’ যে স্পেশ্যাল, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। কিন্তু মুক্তির আগেই এই সিনেমা নিয়ে চর্চার অন্ত নেই। বয়কটের দাবি তো বটেই, পাশাপাশি তুমুল বিতর্ক, সমালোচনাতেও জড়াতে হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’কে। আর এবার পুরনো এক মন্তব্যের জেরে মহাকাল-দর্শনে গিয়ে বিপাকে পড়তে হল রণবীর-আলিয়াকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, সামাল দিতে রাস্তায় পুলিশকে নামতে হয়। এদিকে গাড়িতে ঠায় পায় বসে থাকতে হল রণবীর-আলিয়াকে।

‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের জন্য সম্প্রতি উজ্জয়নের মহাকাল মন্দিরে পুজো দিয়ে আশীবার্দ নিতে গিয়েছিলেন রণবীর-আলিয়া ও অয়ন মুখোপাধ্যায়। কিন্তু সেই খবর বজরং দলের কাছে যেতেই মন্দির চত্বরে হাজির হয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন তাঁরা। এমনকী ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের দাবিও তোলেন হই-হট্টগোল করে। সংশ্লিষ্ট হিন্দু সংগঠনের দাবি, “আমরা রণবীর-আলিয়াকে মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে দেব না। কারণ, দিন কয়েক আগেই রণবীর বলেছেন যে, উনি পাঁঠার মাংস, মুরগির পাশাপাশি গোমাংস-ও পছন্দ করেন।”

বিক্ষোভকারীদের সামলায় পুলিশ। এদিকে অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়াকে একা গাড়িতে বসিয়ে রণবীরও যেতে পারেননি মন্দিরে। অগত্যা পরিচালক অয়ন মুখোপাধ্যায় একাই মহাকালেশ্বর মন্দিরে পুজো দেন। সেই ছবি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মহাকাল-দর্শন না করতে পেরে রণবীর-আলিয়া সোজা ইন্দোরে ফিরে যান।

[আরও পড়ুন: স্ত্রী সুদীপাকে অপমান! ‘ভূত-পেত্নি..’ শ্রীলেখাকে ভয়ঙ্কর পাল্টা অগ্নিদেবের]

প্রসঙ্গত, হিন্দু পুরাণের প্রেক্ষাপটে এক গল্প সাজিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করেছেন অয়ন। সিনেমার কাস্ট থেকে কলাকুশলীরা প্রত্যেকেই বলছেন, হিন্দু সংস্কৃতিকে শ্রদ্ধা জানানো হয়েছে এই সিনেমায়। আর সেখানে দাঁড়িয়েই হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠল রণবীর কাপুরের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir avoid entering mahakaleshwar temple after protests erupt over beef comment