আলিয়া ভাট পোজ দিচ্ছেন রণবীর কাপুর ফোটোগ্রাফির জন্য

আলিয়া ভাট মুগ্ধ রণবীর কাপুরের ফোটোগ্রাফি স্কিল দেখে। তাঁর তোলা ছবি ইনস্টাগ্রামের ডিসপ্লে ছবিতে রেখেছেন হাইওয়ে গার্ল। তবে সবকিছু ছাপিয়ে আপনার চোখ পড়বে আলিয়ার অ্যাকাউন্টে।

By: Mumbai  August 2, 2018, 11:46:05 AM

বুলগেরিয়ায় শুটিং করতে গিয়ে বেশ মজাই করছেন টিম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে অভিনয় করছেন রণবীর-আলিয়া। তবে শুটিংয়ের ছবির খোঁজ করতে গিয়েই আমরা পেয়ে গিয়েছি নতুন ছবির সন্ধান। আলিয়া, রণবীর, অমিতাভ বচ্চন নিজেদের ছবি পোস্ট করতে থাকেন সেট থেকেই। আলিয়া ভাট মুগ্ধ রণবীর কাপুরের ফোটোগ্রাফি স্কিল দেখে। তাঁর তোলা ছবি ইনস্টাগ্রামের ডিসপ্লে ছবিতে রেখেছেন হাইওয়ে গার্ল। তবে সব কিছু ছাপিয়ে আপনার চোখ পড়বে আলিয়ার অ্যাকাউন্টে। অ্যামাজ ফোটোগ্রাফার আর আরকে বলে রণবীরের তোলা ছবিতে ট্যাগও বসিয়েছেন যে আলিয়া। বুধবারই নতুন ছবি শেয়ার করে ক্যাপশনে আরকের নাম ট্যাগ করেছেন তিনি।
করণ জোহরের সঙ্গেও ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। লিখেছেন, কফি উইথ করণ।

আর ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীরের ছবি রেখেছেন কেজো:

Karan Johar shared this click of Ranbir Kapoor. রণবীর কাপুরের ছবি শেয়ার করলেন করণ জোহর

দেখে নিন আলিয়া, করণ জোহরের সেই ফোটোর ঝুলি:

Alia Bhatt seems to be in love with this photo clicked by her rumoured boyfriend Ranbir Kapoor. রণবীর কাপুরের চোখে ধরা দিতে পছন্দই করছেন আলিয়া Alia Bhatt and Ranbir Kapoor were seen with Brahmastra director Ayan Mukerji and other team members. পরিচালক অয়ন মুখোপাধ্যায় ও ছবির টিমের সঙ্গে রণবীর কাপুর এবং আলিয়া ভাট Karan Johar also shared this photo of Brahmastra actor Alia Bhatt. ব্রহ্মাস্ত্র ছবির শুটিং ফ্লোর থেকে আলিয়ার ছবি শেয়ার করলেন কেজো Alia Bhatt with Karan Johar.

বুলগেরিয়ায় করণ জোহরের সঙ্গে আলিয়া ভাট

Amitabh Bachchan shared this photo recently. পিছিয়ে নেই বিগ বিও, নিজের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি Ranbir Kapoor seems to be really enjoying his time. শুটিংয়ে বেশ ভালই মজা করছেন বরফি স্টার Ayan Mukerji and Mouni Roy. অয়ন মুখোপধ্যায়ের সঙ্গে মৌনি রায়, বং কানেকশন Here is another photo from Brahmastra set. ছবির সেট থেকে আরও একটা ছবি

আরও পড়ুন, ফটোশুট করে গ্ল্যামার দুনিয়ায় পা রাখলেন শাহরুখ কন্যা

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং ফ্লোর থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের আরও ছবি দেখা যাবে এই আশা করাই যায়। ছবিতে রণবীর-আলিয়া সহ ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Alia ranbir photoshoot brahmastra movie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X