কণিকা কাপুরের সঙ্গে পার্টিতে উপস্থিত ২৬৬ জন, নমুনা পরীক্ষায় মিলল না করোনার অস্তিত্ব

কণিকার সঙ্গে পার্টিতে উপস্থিত থাকার জন্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, তাঁর সাংসদ পুত্র দুষ্মন্ত সিং, উত্তরপ্রদেশের স্বাস্থ্য ও পরিবার সুরক্ষা মন্ত্রী জয় প্রতাপ সিং-র করোনা পরীক্ষা করা হয়েছিল।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 24, 2020, 03:10:53 PM

প্রায় ২৬৬ জন, যাঁরা গায়িকা কণিকার কাপুরের সংস্পর্শে এসেছিলেন তাদের প্রত্যেকের নোবেল করোনাভাইরাসের পরীক্ষা করা হয়। রবিবার রাজ্যের স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, প্রতিটা ব্যক্তিকে চিহ্নিত করে পরীক্ষা করে দেখা হয়েছে তাদের দেহে কোভিড-১৯ এর ভাইরাস রয়েছে কিনা।

ষাটটিরও বেশি স্যাম্পল পরীক্ষা করা হয়েছে। কিন্তু প্রতিটাই নেতিবাচক হয়েছে। স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, আরও বেশ কিছু নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন, লকডাউনে দর্শকের জন্য সাম্প্রতিক ছবির প্রিমিয়ার হইচইয়ে

কণিকার সঙ্গে পার্টিতে উপস্থিত থাকার জন্য ইতিমধ্যেই প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, তাঁর সাংসদ পুত্র দুষ্মন্ত সিং, উত্তরপ্রদেশের স্বাস্থ্য ও পরিবার সুরক্ষা মন্ত্রী জয় প্রতাপ সিং, কেন্দ্রীয় মন্ত্রী যতিন প্রসাদ ও তাঁর স্ত্রী নেহা-র করোনা পরীক্ষা করা হয়েছিল।

আরও পড়ুন, বিরিয়ানি রান্না থেকে মাস্ক বিরতণ, করোনার জেরে নুসরতের দিনযাপন

রাজ্যের সারভিলিয়েন্স অফিসার বিকাশেন্দু আগরওয়াল বলেন, ”আমরা খুঁঁজেছি এবং প্রায় ২৬৬ জন মানুষকে চিহ্নিত করতে পেরেছি, যাদের মধ্যে ১০৬ জনকে গত ২৪ ঘন্টায় প্রায় সারা দেশ থেকে পাওয়া গিয়েছে। তাদের মধ্যে কিছু জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব রয়েছেন যাঁরা সেদিন গায়িকা কণিকা কাপুরের সঙ্গে ওইদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। প্রায় ৬০টির কাছাকাছি নমুনা আমরা পরীক্ষা করেছি তবে সেগুলো প্রতিটাই নেগেটিভ এসেছে। কণিকা যে দোকান ও পার্লারে গিয়েছিলেন সেখান গিয়ে আপাতত তাদের সঙ্গে কথা বলে নমুনা নিতে হবে।”

আগরওয়াল আরও জানিয়েছেন, যেসব সংস্থায় কণিকা গিয়েছিলেন সেখানকার কর্মচারীদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে এবং তাদের পারিশ্রমিকও কাটা হয়নি। ১৫ মার্চ লখনউয়ের পার্টিতে অনেক রাজনৈতিক নেতারাও উপস্থিত ছিলেন। লন্ডন থেকে ৯ মার্চ ভারতে ফেরেন কণিকা এবং পরে লখনউতে যান। এরপরেই ২০ মার্চ করোনা ধরা পড়ে গায়িকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

All 266 contacts of kanika kapoor traced all samples tested negative

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X