লকডাউনে দর্শকের জন্য সাম্প্রতিক ছবির প্রিমিয়ার হইচইয়ে

বাইরে তো বেরোন যাবে না তাহলে বাড়িতে বসে ওটিটি প্ল্যাটফর্মে দেখে নিতে পারেন বেশ কিছু সাম্প্রতিক বাংলা ছবি। এবার আপনি বলতেই পারেন, প্রায় সবই দেখা হয়ে গেছে। এবার…

করোনার প্রার্দুভাবে হোম কোয়ারেন্টাইনে বাংলার মানুষ। বাইরে তো বেরোন যাবে না তাহলে বাড়িতে বসে ওটিটি প্ল্যাটফর্মে দেখে নিতে পারেন বেশ কিছু সাম্প্রতিক বাংলা ছবি। এবার আপনি বলতেই পারেন, প্রায় সবই দেখা হয়ে গেছে। এবার… হইচই ওয়েবর প্ল্যাটফর্ম আপনাদের জন্য নিয়ে আসছে বেশ কিছু জনপ্রিয় বাংলা সিনেমা। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ইতিমধ্যেই চলে এসেছে।

এবার নতুন পুরনো মিশিয়ে বেশকিছু ভাল ছবি দেখতে পাবেন দর্শক। সেই তালিকায় প্রথমেই রয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘কণ্ঠ’।নিত্য চলার সঙ্গী থেকে বিচ্ছিন্ন হয়ে বেঁচে থাকার লড়াইয়ের যাত্রা শুরু করেন অর্জুন মল্লিক (শিবপ্রসাদ), সঙ্গ দেন পৃথা (পাওলি)। অর্জুন পেশায় জনপ্রিয় রেডিও জকি। যার কন্ঠের ফ্যান বহু শ্রোতা। আচমকাই পুরস্কারের মঞ্চে গলা দিয়ে স্বর বেরোয় না তাঁর। টেনশন। সঞ্চালিকা তো বাকরূদ্ধ বলে বিষয়টা সামলে নিলেন, কিন্তু কেন এমন হল এই চিন্তায় একের পর এক নিকোটিন কাঠি পুড়ল হাতে। তারপর জানা গেল, ল্যারিংক্স (পরিভাষায় ভয়েস বক্স)-এ বাসা বেঁধেছে কর্কট রোগ। তাও ফোর্থ স্টেজ। বাঁচতে হলে ভয়েস বক্সটাই বাদ দিতে হবে। কিন্তু কণ্ঠই যাঁর অস্তিত্ব, সেটা বাদ দিয়ে চলবে কী করে?

আরও পড়ুন, লকডাউনে বিনোদন পর্ব ১: মন ভাল করা ৫টি বাংলা ছবি, দেখা যাবে অনলাইনও

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘মনোজদের অদ্ভুত বাড়ি’- ও দেখা যাবে হইচইয়ে।ছবিতে অনেকদিন পর এসেছেন সন্ধ্যা রায়। ‘মনোজদের অদ্ভুত বাড়ি’তে হরিণগড়ের রাজপুত্র কন্দর্পনারায়ণের চরিত্রটা রহস্যের মোড়কেই রেখেছেন আবির চট্টোপাধ্যায়।ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে প্রতীম ডি গুপ্তর নতুন ছবি লাভ আজ কাল পরশু। মুক্তির একমাস পরেই সেই ছবি দেখা যাবে হইচইয়ে।

আর আসছে হইচইয়ের নতুন প্রযোজনা ‘তানসেনের তানপুরা’। এই প্রথম ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে তৈরি হয়েছে একটি ট্রেজার হান্টের গল্প যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়, রূপসা চট্টোপাধ্যায় ও জাতীয় টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী জয়তী ভাটিয়া।

তবে মার্চেই বেশ কিছু নতুন সিরিজ ও ছবি স্ট্রিমিং হচ্ছে হইচইয়তে। ‘রহস্য রোমাঞ্চ উপন্যাসের দ্বিতীয় সিরিজ’ চলেছে। এছাড়াও দেখা যাচ্ছে সন্দীপ রায়ের ছবি ‘প্রোফেসর শঙ্কু ও এল ডোরাডো’। ২৬ মার্চ থেকে দেখা যাবে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সিরিজ ‘একাত্তর’। এখানেই অভিনয় করেছেন সৃজিত পত্নী মিথিলা।

বাড়িতে থেকে সামাজিক দুরত্ব বজায় রাখাটাই এখন মানুষের মূল পাথেয়। সেই কারণেই নিজেদের মতো করে উদ্যোগ নিয়েছে বাংলা বিনোদন মাধ্যম।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hoichoi announces upcoming world digital premieres

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com