বড় খবর

এই ‘টলিউড অভিনেত্রী’র জন্য ভাঙতে বসেছে ইন্দ্রনীল-বরখার ১৩ বছরের সংসার!

টলিউডের কোন অভিনেত্রীর জন্য বরখা-ইন্দ্রনীলের সংসারে ভাঙন?

Barkha Bisht Indraneil Sengupta

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাজুটি ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta) এবং বরখা বিস্ত (Barkha Bisht)! কানাঘুষো তো অন্তত এমনটাই শোনা যাচ্ছে। অভিনেতা নাকি চুটিয়ে প্রেম করছেন টলিউডের এক মিষ্টি অভিনেত্রীর সঙ্গে। সেই জল এতদূর অবধি গড়িয়েছে যে, বর্তমানে নাকি মেয়েকে নিয়ে আলাদা থাকছেন বরখা বিস্ত। তা বিগত ১৩ বছরের এই সুখী গৃহকোণ ভাঙার নেপথ্যে বাংলা সিনে ইন্ডাস্ট্রির যে মিষ্টি অভিনেত্রীর নাম শোনা যাচ্ছে, তা শুনলে চমকে যাবেন যে কেউ!

কে তিনি যাঁর জন্য মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির সবথেকে চর্চিত জুটি ইন্দ্রনীলের থেকে দূরে থাকছেন বরখা? সংবাদমাধ্যম সূত্রের খবর, তিনি ইশা সাহা। বিনোদুনিয়ার অন্দরে জোর গুঞ্জন, অভিনেত্রী মুখে যতই প্রেমে পড়া বারণ, বলুন না কেন, ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে নাকি ইশা সাহা চুটিয়ে প্রেম করছেন। যার জন্যেই বরখা-ইন্দ্রনীলের সংসার এখন টালমাটাল পরিস্থিতি।

সম্পর্কের সূত্রপাত নাকি মাস ছয়েক আগে। ‘তরুলতার ভূত’ নামে একটি সিনেমায় অভিনয় করছিলেন ইন্দ্রনীল, বিপরীতে ছিলেন ইশা সাহা। সেখান থেকেই আলাপ। সূত্রের খবর, শ্যুটিং সেটেই তাঁদের বন্ধুত্ব নাকি বেজায় গাঢ় হয়ে উঠেছিল। অনেকেই তা লক্ষ্য করেছেন। তবে বরখা-ইন্দ্রনীলের গভীর সম্পর্কের কথা ভেবে তা এড়িয়েও গিয়েছিলেন। কিন্তু খবর পৌঁছয় বরখার কানে। তাতেই সংসারে সমস্যার সূত্রপাত।

[আরও পড়ুন: ‘প্রেমের জোয়ারে’… বিরাটের গলায় তাঁর জন্য গান শুনে ‘কেঁদে ফেললেন’ অনুষ্কা, দেখুন ভিডিও]

isha saha

উল্লেখ্য, মাস দুয়েক ধরে একে-অপরের সোশ্যাল মিডিয়া থেকেও আশ্চর্যজনকভাবে উধাও। যদিও অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এমন শুনে হেসে উড়িয়ে দিয়েছেন। অন্যদিকে, ইশারও মত, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। শ্যুটিং শেষ হওয়ার পর থেকে তাঁদের মধ্যে আর কোনও যোগাযোগই নেই। তবে সূত্র বলছে, ‘যাহা রটে, তাহা কিছুটা হলেও বটে!’ বাকিটা তো সময়ই বলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: All is not well between barkha bisht and indraneil sengupta date rumour with isha saha

Next Story
অতিমারী অবসরে গোটা গল্প লিখে ফেললেন প্রসেনজিৎ, তৈরি হচ্ছে সিনেমাprosenjit chatterjee, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com