ধুম সিরিজের চতুর্থ ছবি থেকে বেরিয়ে গেলেন সলমন খান, কারণটা অভিষেক নন

এখন মনে করা হচ্ছে কারণটা সম্পূর্ণ ভিন্ন, বড়পর্দায় এখনই নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাননা ভাইজান। আর সে কারণেই প্রজেক্ট থেকে বেরিয়ে এলেন তিনি।

By: Mumbai  Published: Sep 12, 2018, 4:20:39 PM

‘ধুম’ ছবির চতুর্থ ভাগ থেকে বেরিয়ে গেলেন সলমন খান। ছবিতে ভিলেনের ভূমিকায় কাজ করার কথা ছিল ভাইজানের। তবে ছবিটা ঘোষনা হওয়ার একমাসের মধ্যেই প্রজেক্ট থেকে বেরিয়ে এলেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, প্রাক্তন বান্ধবীর বর্তমান স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাইছেন না সলমন। ইঙ্গিতটা যে স্পষ্টতই ঐশ্বর্য রাই বচ্চনের দিকে, সেটা আন্ডারলাইন করে দেওয়ার প্রয়োজন নেই।

কিন্তু এখন মনে করা হচ্ছে কারণটা সম্পূর্ণ ভিন্ন, বড়পর্দায় এখনই নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাননা ভাইজান। আর সে কারণেই প্রজেক্ট থেকে বেরিয়ে এলেন তিনি। ডিএনএ-র রিপোর্ট অনুযায়ী, একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন তিনি নাকি নেগেটিভ রোলে অভিনয় করতে স্বচ্ছন্দ নন। সলমনের এত বিশাল ফ্যান ফলোয়িং বেশ উপভোগই করেন অভিনেতা। আর তিনি সেটা নষ্ট করতে চান না, কিংবা তাঁর ভক্তদের কাছে তাকে নিয়ে ভুল বার্তা যাক, তাতেও সহমত নন সল্লুভাই।

আরও পড়ুন, সলমন-সোনাক্ষীর দাবাংয়ের পরের কিস্তি সামনের বছর

‘ধুম ফোরের’ যে অংশ হতে পারেন সলমন, এ নিয়ে গুজব শোনা গিয়েছিল গতবছরই। সূত্রের খবর অনুযায়ী, জুনের শুরুতে মিড ডে জানিয়েছিল, ‘ধুম ফোরের’ খবরটা নিশ্চিত। ‘রেস থ্রি’-র পরে বাকিটা শেষ হবে। আদিত্য চোপড়া পরিকল্পনা করেছিলেন, ছবিটা রিলিজ করবেন ২০২০-তে। আর ‘থাগস অফ হিন্দুস্থানের’ পরিচালক বিজয় কৃষ্ণ আচারিয়া বসবেন এই ছবির ডিরেক্টরের চেয়ারে। এও জল্পনা ছিল, সলমনকে নাকি বড় চুল, মুখে দাগ নিয়ে অন্যকরমভাবে দেখা যাবে এই ছবিতে। তবে সে গুড়ে বালি।

রিপোর্ট অনুযায়ী, ‘ধুম ফোর’ থেকে সলমন খান বেরিয়ে যাওয়ার পরে নির্মাতা সেখানে আনতে চাইছেন শাহরুখ খান এবং রণবীর কপুরকে। তবে যশরাজ ফিল্মসের পক্ষ থেকে সব তথ্য নস্যাৎ করা হয়েছে। সঙ্গে কাজ শুরু হয়েছে ছবিরও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Dhoom 4: বেরিয়ে গেলেন সলমন খান, কারণটা অভিষেক বচ্চন নন

Advertisement