নাম না করে ধর্ষণের অভিযোগ ‘সংস্কারি’ অভিনেতার বিরুদ্ধে, ক্ষোভ টুইটারে

সোমবার ফেসবুকে জনপ্রিয় সিনেমা এবং টিভি অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্থা এবং বর্বরতার অভিযোগ আনলেন পরিচালক-প্রযোজক বিনতা নন্দা।

By: Mumbai  Updated: October 9, 2018, 12:47:14 PM

মি টু মুভমেন্ট নিয়ে আবার সম্প্রতি শোরগোল পড়েছে ভারতে। তনুশ্রী দত্ত, এআইবির গুরসিমরন খাম্বার পর এবার বিনতা নন্দা। সোমবার নাম না করে এক প্রখ্যাত অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন বলিউডের এই স্ক্রিপ্ট লেখিকা এবং পরিচালক-প্রযোজক। সঙ্গে এও জানালেন, ২০ বছর আগে ‘তারা’ নামক টেলিভিশন সিরিয়াল থেকে ওই অভিনেতাকে বহিষ্কার করা হয় মুখ্য অভিনেত্রীর সঙ্গে অভব্য আচরণ করার জন্য। তাঁর বিবরণ পড়ে অনেকেই ধরে নিয়েছেন, তাঁর ইশারা অলোক নাথের দিকে।

আরও পড়ুন, বিকাশ বহেল একজন যৌন অপরাধী: বিক্রমাদিত্য মোতওয়ানে

অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ করে বিনতা ফেসবুক পোস্টে লেখেন, “ওঁর স্ত্রী আমার বেস্ট ফ্রেন্ড। আমাদের একে অপরের বাড়িতে যাতায়াতও ছিল। বন্ধুদের দল, থিয়েটার, সবই এক।” অভিনেতাকে মদ্যপ আখ্যা দিয়ে তিনি আরও লেখেন, “উনি একজন মদ্যপ, অসভ্য, বিরক্তিকর মানুষ, কিন্তু তখন তিনি টেলিভিশনের তারকা। তাই সমস্ত খারাপ ব্যবহার করেও পার পেয়ে যেতেন। আমাদের মুখ্য অভিনেত্রীকে হেনস্থা করতেন এবং সেটের সবাই চুপ করে থাকতেন। শেষে মেয়েটি আমাদের অভিযোগ জানালে তাঁকে সরিয়ে দেওয়া হয়।”

লেখার একটি অংশে বিনতা উল্লেখ করেন, অভিনেতার বাড়িতে পার্টিতে গিয়ে ধর্ষিতা হন তিনি, যেটা তাঁদের বন্ধুরা জানতেন। তিনি লেখেন, “ওই ভদ্রলোকের বাড়িতে পার্টিতে আমন্ত্রিত ছিলাম। যখন তাঁর স্ত্রী শহরের বাইরে। আমাদের থিয়েটারের দলের কাছে স্বাভাবিক ছিল দেখা করা, তাই পার্টিতে চলে যাই। এরপরে আমার ড্রিংকে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল, অদ্ভুত লাগছিল আমার। রাত দুটো নাগাদ আমি ওঁর বাড়ি থেকে বেরোই। সেদিন কেউ বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলেনি। যেটা অস্বাভাবিক ছিল। পরে মাঝরাস্তায় উনি গাড়ি নিয়ে এসে বলেন বাড়িতে ছেড়ে দেবেন। আমি বিশ্বাস করে বসেছিলাম। তারপরেই অজ্ঞান হয়ে যাই। মনে আছে আমায় জোর করে আরও মদ খাওয়ানো হয় এবং তারপর আমার সঙ্গে জোর করা হয়। পরদিন ঘুম থেকে উঠে ব্যথা অনুভব করি। শুধুমাত্র ধর্ষণ নয়, বর্বরতার শিকারও হতে হয়েছে। বিছানায় পর্যন্ত উঠতে পারছিলাম না।”

তবে বিনতার অভিযোগে তোলপাড় টুইটার। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়েছেন। ‘সংস্কারি বাবুজি’ বলে ব্যঙ্গও করেছেন অনেকে, ওই অভিনেতার জনপ্রিয় স্ক্রিন ইমেজের ভিত্তিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Alok nath as alleged rapist is terrifying tweet celebs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X