বড় খবর

বিকাশ বহেল একজন যৌন অপরাধী: বিক্রমাদিত্য মোতওয়ানে

ফ্যান্টম ফিল্মসের এক প্রাক্তন কর্মী পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে একাধিকবার শ্লীলতাহানির অভিযোগ করেছেন। সম্প্রতি বন্ধ হয়ে যায় ফ্যান্টম ফিল্মস।

বিকাশ বহলের বিরুদ্ধে এবার মুখ খুললেন বিক্রমাদিত্য মোতওয়ানে
বিকাশ বহলের বিরুদ্ধে এবার মুখ খুললেন বিক্রমাদিত্য মোতওয়ানে। ফ্যান্টম ফিল্মসের প্রাক্তন মহিলা কর্মী যৌন হেনস্থার অভিযোগ এনেছেন পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে। টুইটারে একটি চিঠি পোস্ট করেন ওই মহিলা। ফ্যান্টম ফিল্মস প্রোডাকশনের মালিক বিক্রমাদিত্য মোতওয়ানে, অনুরাগ কশ্যপ, মধু মান্টেনা ও বিকাশ বহেল, যা সম্প্রতি বন্ধ হয়ে গিয়েছে। হাফপোস্টের একটি প্রতিবেদনে বিকাশ বহলের বিরুদ্ধে আবার শ্লীলতাহানির অভিযোগ করেন ওই মহিলা কর্মী।

বিক্রমাদিত্য বলেন, ২০১৭ পর্যন্ত এই ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানতেন না, তারপরেই অনুরাগ তাঁকে বিষয়টি জানান। তিনি বলেন, ”মধু, আমি এবং অনুরাগ ওই মহিলার সঙ্গে বসি এবং তিনি আমাদের গোটা ঘটনাটা বলেন, যার উল্লেখ রয়েছে ওই রিপোর্টে। শোনা ভীষণ কঠিন ছিল, ভয়ঙ্করও।” তিনি এও জানান যে এরপর এটা নিয়ে যথাযথ ব্যবস্থা নেবেন। তাঁর কথায়, ”অনেকদিন ধরেই বিকাশকে সাসপেন্ড করার প্রস্তাব দেওয়া হচ্ছিল, ওকে প্রযোজনা বা পরিচালনাও করতে দেওয়া হচ্ছিল না, সই করার অধিকারও ছিনিয়ে নেওয়া হয়েছিল, এমনকি রিহ্যাবিলিটেশন সেন্টারেও পাঠানোর কথা হয়েছিল। তাতে সে রাজিও হয়েছিল। বিকাশের এই ঘটনার কথা মনেই নেই। আমরা এটাকে সামনে আনার চেষ্টা করছিলাম এবং বিষয়গুলো নথিভুক্ত করার প্রচেষ্টায় ছিলাম”।

আরও পড়ুন, ‘অভব্যতা’-বিকাশ বহলের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত

বিক্রমাদিত্য জানিয়েছেন, ওই মহিলা আর বিষয়টিকে সামনে আনতে চাননি, কেননা তাঁর প্রেমিক চাননি তাঁর নাম প্রকাশ্যে আসুক। অনুরাগ ও শুভ্রা (শেট্টি) প্রচুর চেষ্টা করেছিল মেয়েটিকে বোঝানোর যাতে সে পিছিয়ে না আসে, কিন্তু তাঁর প্রেমিক খুব স্পষ্ট ছিলেন এই বিষয়ে। বলেছিলেন, তাঁরা নিজেদের মতো করে বিকাশের থেকে পাওনা বুঝে নেবেন।”

বিক্রমাদিত্য তারপর একটি চিঠির মাধ্যমে অভিযোগকারিনীর কাছে বিষয়টির জন্য ক্ষমা প্রার্থনা করেন। তিনি বলেন, ”ওই মেয়েটির সঙ্গে যা হয়েছে সেকারণে আমি সত্যি সত্যিই দুঃখিত। বিকাশ বহেল একজন যৌন অপরাধী। ও একটা মেয়ের বিশ্বাস ভেঙেছে, তার জীবন তছনছ করে দিয়েছে। দাগগুলো চিরকাল থেকে যাবে এবং এটা ঠিক নয়। এখন ক্ষমা চাওয়া ছাড়া আমার আর কোনও কিছু করার নেই। আর এটা বলতে পারি, আমার তত্ত্বাবধানে এরকম ঘটনা আর ঘটবে না।”

Read the full story in English,Phantom Films’ Vikramaditya Motwane sorry, some from industry speak out against Queen director

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vikramaditya motwane vikas bahl is a sexual offender

Next Story
‘অভব্যতা’-বিকাশ বহলের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com