বলিউডে চুনী গোস্বামীর ভূমিকায় অমর্ত্য রায়

চুনী গোস্বামীর চরিত্রে রয়েছেন অমর্ত্য রায়। ছবিতে অজয় দেবগণকে দেখা যেচে পারে সৈয়দ আবদুল রহিম ভূমিকায়। সামনেই রাশিয়ায় মুক্তি পেতে চলেছে ২২ ইয়ার্ড। তার আগে এটা নিঃসন্দেহে ভাল খবর।

By: Kolkata  Updated: May 15, 2019, 2:21:59 PM

২২ ইয়ার্ড ছবির আগে শুটিং হয়েছিল ঠিকই কিন্তু টলিউডে মুক্তি পেয়েছিল অমর্ত্য রায়ের ডেবিউ ছবি ‘উড়নচণ্ডী’। এই খবরগুলো তো প্রত্যেকেরই জানা, যেটা অজানা তা হল বলিউডে অভিষেক ঘটতে চলেছে চৈতী ঘোষালের পুত্রর। বধাই হো ছবির পরিচালক অমিত শর্মার সঙ্গে কাজ করতে চলেছেন পুণে ফিল্ম ও টেলিভিশন ইনস্টিটিউটের পড়ুয়া।

প্রখ্যাত ভারতীয় ফুটবলার চুনী গোস্বামীর কিশোর বয়সের ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। ১৯৫১ থেকে ১৯৬২, ভারতীয় ফুটবলের সোনালী মূহুর্ত ছিল। সে সময় জাতীয় ফুটবল দলের প্রশিক্ষণের দায়িত্বে ছিলেন জনপ্রিয় ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিম। ভারতীয় ফুটবলের দুর্দিনে জাতীয় দলের রাশ ধরেছিলেন তিনি। তাঁর উপর তৈরি হচ্ছে বায়োপিক।

আরও পড়ুন, ‘গুলাবো সিতাবো’ ছবিতে একসঙ্গে অমিতাভ-আয়ুষ্মান

এই বায়োপিকেই চুনী গোস্বামীর চরিত্রে রয়েছেন অমর্ত্য রায়। ছবিতে অজয় দেবগণকে দেখা যেচে পারে সৈয়দ আবদুল রহিম ভূমিকায়। সামনেই রাশিয়ায় মুক্তি পেতে চলেছে ২২ ইয়ার্ড। তার আগে এটা নিঃসন্দেহে ভাল খবর। ছবিতে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কৃতি সুরেশকে দেখা যাবে অজয় দেবগণের বিপরীতে। বনি কাপুর, আকাশ চাওলা ও অরুণাভ জয় সেনগুপ্তর প্রযোজনায় দেখা যাবে ১৫ বছরের ফুটবলের এই জার্নি। লখনউয়ে ৪০ দিনের জন্য হবে ছবির শুটিং।

প্রসঙ্গত, উড়নচণ্ডী ছবিতে সুদীপ্তা চক্রবর্তী, রাজনন্দিনী পাল ও চিত্রা সেনের সঙ্গে দেখা গিয়েছিল অমর্ত্যকে। প্রথম ছবিতেই দর্শক ও সমালোচকের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার একলাফে বানিজ্য নগরীতে প্রবেশে স্বভাবতই খুশি টলিউডের একাংশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Amartya Roy: বলিউডে চুনী গোস্বামীর ভূমিকায় অমর্ত্য রায়

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement