‘গুলাবো সিতাবো’ ছবিতে একসঙ্গে অমিতাভ-আয়ুষ্মান

জুহি চতুর্বেদীর চিত্রনাট্য ও রনি লাহিড়ি এবং শীল কুমারের প্রযোজনায় তৈরি হচ্ছে 'গুলাবো সিতাবো'। ছবি পরিচালনায় দায়িত্বে রয়েছেন সুজিত সরকার।

By: Mumbai  Updated: May 15, 2019, 1:39:37 PM

মাতৃদিবসের সুন্দর ভিডিও উপহার দেওয়ার পর সুজিত সরকার ও অমিতাভ বচ্চন জুটি বাঁধতে চলেছে একটি কমেডি ছবির জন্য। ‘গুলাবো সিতাবো’ ছবিতে প্রথমবার একসঙ্গে রাজ করছেন বিগ বি এবং আয়ুষ্মান খুরানা। জুহি চতুর্বেদীর চিত্রনাট্য ও রনি লাহিড়ি এবং শীল কুমারের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘গুলাবো সিতাবো’। লখনউয়ের প্রক্ষাপটে সেজে উঠবে এই ছবি।

এই প্রজেক্ট নিয়ে কথা বলতে গিয়ে সুজিত সরকার বলেন, ”বেশ কিছুদিন ধরে আমি আর জুহি চিত্রনাট্যটা নিয়ে কাজ করছি। প্রত্যেকেই নিশ্চয়ই জানে জুহি যখন কোনও স্ক্রিপ্ট নিয়ে আসে তার মধ্যে বিদ্রূপের ছাপ থাকবেই। যত তাড়াতাড়ি সম্ভব সেটা পড়ে আমি রনিকে ছবিটার কথা বলি। আমার প্রযোজক বন্ধু রাজি হয়ে যায়। আর প্রথমবার ছবিতে কাজ করছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা”।

আরও পড়ুন, রহমানের ছবি দেখতে পাবেন না ভারতীয় দর্শক

সুজিত আরও বলেন, সিনিয়র বচ্চন ও আয়ুষ্মান চিত্রনাট্যটা পড়ে সম্মতিও দেয়। ”ভেবেছিলাম সবটা জোগার করতে একটু সময় লাগবে। কিন্তু শিল্পী থেকে প্রযোজক সবাই চটজলদি রাজি হয়ে গেল। সবার ডেটও পাওয়া হল, চেষ্টা করছি এ বছরের শেষের দিকে যদি ছবির রিলিজ করা যায়। পিকু ও ভিকি ডোনারের পর আমি চেয়েছিলাম এই দু’জনকে নিয়ে একটা ছবি করতে। তখনই এই চিত্রনাট্যটা পেয়ে গেলাম”।

‘গুলাবো সিতাবো’ একটা রূপক যেটা উত্তরপ্রদেশে ব্যবহার করা হয়, জানালেন পরিচালক। তিনি এও শেয়ার করলেন, ”যে ছবিটা লখনউয়ের উপর তৈরি এবং গুলাবো সিতাবো মজার রূপক হিসাবেই ব্যবহার করে সেখানকার জনসাধারণ। আরও বেশি কিছু জানতে অপেক্ষা করতে হবে”। ২০১৯ এর নভেম্বরে মুক্তি পেতে পারে ‘গুলাবো সিতাবো’।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Gulabo Sitabo: 'গুলাবো সিতাবো' ছবিতে একসঙ্গে অমিতাভ-আয়ুষ্মান

Advertisement