বড় খবর


বলিউড শাহেনশাহর সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন অম্বরীশ

এই প্রথমবার অমিতাভ বচ্চনের সঙ্গে একই দৃশ্যে অভিনয় করলেন অম্বরীশ ভট্টাচার্য। সব অভিনেতা বা অভিনেত্রীরই ইচ্ছা থাকে বিগ-বির সঙ্গে অভিনয় করার। সেই একান্ত বাসনাই পূর্ণ হল অভিনেতা অম্বরীশের। তবে এটি কোনো ছবি নয়। একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই গত কয়েক দিন ধরেই মুম্বইতে ছিলেন তিনি। এই বিজ্ঞাপনের পরিচালনা করছেন চিত্র পরিচালক প্রদীপ সরকার। সূত্রের খবর, মুম্বইতে […]

এই প্রথমবার অমিতাভ বচ্চনের সঙ্গে একই দৃশ্যে অভিনয় করলেন অম্বরীশ ভট্টাচার্য। সব অভিনেতা বা অভিনেত্রীরই ইচ্ছা থাকে বিগ-বির সঙ্গে অভিনয় করার। সেই একান্ত বাসনাই পূর্ণ হল অভিনেতা অম্বরীশের। তবে এটি কোনো ছবি নয়। একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই গত কয়েক দিন ধরেই মুম্বইতে ছিলেন তিনি। এই বিজ্ঞাপনের পরিচালনা করছেন চিত্র পরিচালক প্রদীপ সরকার।

শুটিং ফ্লোরে সেলফিতে মজেছিলেন অম্বরীশ ও বিগ বি

সূত্রের খবর, মুম্বইতে মুথূট ফাইন্যান্স কোম্পানির বিজ্ঞাপনের শুটিং ছিল এটি। সেই শুটিংয়ের জন্যই বেশ কিছুদিন ওই শহরেই ছিলেন বাঙালী অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। কালই কলকাতায় ফিরেছেন তিনি। দক্ষিণী অভিনেত্রী রেবতীকেও দেখা যাবে এই বিজ্ঞাপনে। বিজ্ঞাপনের সবচেয়ে বড় আকর্ষণ যে অমিতাভ বচ্চন, তা আর বলার অপেক্ষা রাখে না। এমনটাই উঠে এল অভিনেতা অম্বরীশের কথায়।

তিনি বলছেন, “বিগ বির সঙ্গে কাজ করার আগে খুব চিন্তায় ছিলাম আমি। প্রথম চিন্তা, আদৌ কি হবে এই বিজ্ঞাপনটি? কারণ বেশিরভাগ দেখা যায়, এইরকম কাজের ক্ষেত্রে আমাদের মত আঞ্চলিক অভিনেতা অভিনেত্রীদের অন্যান্য অঞ্চলের দর্শক চিনতে না পারায় শুরুতেই বাতিল হয়ে যাই আমরা। সাধারণত বিজ্ঞাপনের ক্ষেত্রে হোয়াটসঅ্যাপে একটা ভিডিও অডিশন চেয়ে পাঠায় ক্লায়েন্ট। এক্ষেত্রে সেটাও হয় নি। নিশ্চিত ছিলাম, এবারও হাতছাড়া সুযোগ। কিন্তু তেমনটা হল না।” এখনও অম্বরীশ বিশ্বাস করে উঠতে পারছেন না, সত্যিই তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করে ফিরেছেন।

আরও পড়ুন: ভাওয়াল সন্ন্যাসী রূপে যিশুকে দেখে মুগ্ধ দর্শক

“শুটিং ফ্লোরে যখন গিয়ে পৌঁছই, তার আগে অবধি বেশ ভয়ে ভয়েই ছিলাম বটে, কিন্তু অদ্ভুত কান্ড, ফ্লোরে ঢুকতেই আমেজটাকে সাবলীল করে দেন বিগ বি। শুরুতেই পরিষ্কার বাংলায় কথা বলেন। প্রথমেই কলকাতার খোঁজখবর নিয়ে উৎসাহী ছিলেন। আমার উত্তর শেষ হতে না হতেই পরের প্রশ্ন করে উঠছিলেন,” বলছেন অম্বরীশ। প্রশ্নের তালিকায় ছিল রবি ঘোষ, বাদল সরকারের থিয়েটার থেকে টলিউডের কিছুদিন আগের অচলাবস্থা। চলচ্চিত্র উৎসবে আসার জন্য অধীর আগ্রহে থাকেন তিনি, এইরকম নানা গল্প নিয়ে শুটিং ফ্লোরে অম্বরীশের সঙ্গে সময় কাটিয়েছেন অমিতাভ বচ্চন।

শট নেওয়ার সময় নিজের অভিনয় পছন্দ না হলে নিজেই রি-টেকের জন্য তাগাদা দিচ্ছিলেন পরিচালককে। তবে শুধু যে নিজের জন্যই করছিলেন তা নয়, অম্বরীশকেও তাঁর ভুল শুধরে দিয়েছেন বারংবার। কোথায়, কোন সময় জোর দিয়ে বললে সংলাপটি আরও পরিপূর্ণ হবে সে বিষয়েও অম্বরীশকে বুঝিয়েছন তিনি। যে টেক একবারে শেষ করে দিতে পারতেন বিগ বি, সেই টেক নিয়েছেন বার সাতেক। কারণ তিনি জানেন, বলিউড শাহেনশাহর বিপরীতে অম্বরীশ অভিনয়ের ক্ষেত্রে ছেলেমানুষ।

শুটিং ফ্লোরে ব্রেক নিতেও নারাজ ছিলেন বিগ বি। কারণ তাঁর কাছে প্রধান লক্ষ্য কাজ। তিনি সাফ জানান, “কাজ করতে এসেছি, খেতে নয়।” একাধিক লোকেশন, সারাদিনের কাজ, তাতে কী, কোনো ক্লান্তি ধরা পড়েনি চোখে মুখে, না কোনো বিরক্তির ছাপ।

এর আগে প্রদীপ সরকারের সঙ্গে অনেক বিজ্ঞাপনেই কাজ করতে দেখা গিয়েছে অভিনেতা অম্বরীশকে। এবার হিন্দি ভাষার বিজ্ঞাপনে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর, এই বিজ্ঞাপনে আঞ্চলিক ভাষার অভিনেতা-অভিনেত্রীদের কাস্টিং করা হয়েছে। বাংলার জন্য বেছে নেওয়া হয়েছে অম্বরীশ ভট্টাচার্যকে।

প্রসঙ্গত, প্রদীপ সরকার ডেঙ্গুর কারণে হসপিটালে ভর্তি। আর সেই জন্যই পিছিয়ে গেল তাঁর পরবর্তী ছবি ‘হেলিকপ্টার এলার’ রিলিজ। কাজল অভিনীত এই ছবির মুক্তির দিন পিছিয়ে হল অক্টোবর ১২। এর আগে ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল এলার।

Web Title: Ambarish bhattacharya amitabh bachchan advt film

Next Story
Stree movie review: রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুরের এই ছবি উপভোগ্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com