scorecardresearch

বড় খবর

একাধিক অভিযোগে বিদ্ধ ওয়াংখেড়ের পাশে অভিনেত্রী স্ত্রী, সাহায্যের আশায় উদ্ধবের দ্বারস্থ

NCB কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ। মুখ্যমন্ত্রী উদ্ধবের কাছে নালিশ জানালেন স্ত্রী ক্রান্তি।

একাধিক অভিযোগে বিদ্ধ ওয়াংখেড়ের পাশে অভিনেত্রী স্ত্রী, সাহায্যের আশায় উদ্ধবের দ্বারস্থ
একাধিক অভিযোগে বিদ্ধ ওয়াংখেড়ের পাশে অভিনেত্রী স্ত্রী ক্রান্তি রেঢ়কার

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো থেকে সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede) সরিয়ে দেওয়া হলে অনেকেরই সুবিধে হবে.. সম্প্রতি এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন NCB কর্তা ওয়াংখেড়ের স্ত্রী। শুধু তাই নয়, মহারাষ্ট্রের উন্নয়ন মন্ত্রী নবাব মালিক যখন স্বামী সমীরের বিরুদ্ধে হিন্দু সেজে ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস হাতানোর অভিযোগ তোলেন, তখনও ফোঁস করে উঠেছিলেন স্ত্রী ক্রান্তি রেঢ়কার (Kranti Redkar)। যিনি কিনা পেশায় একজন অভিনেত্রী। মারাঠি ইন্ডাস্ট্রিতে তো বটেই, পাশাপাশি বলিউডে অজয় দেবগণ অভিনীত ‘গঙ্গাজল’-এও অভিনয় করে ফেলেছেন। এবার সাহায্যের আশায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ( Uddhav Thackeray) দ্বারস্থ হলেন সমীরের অভিনেত্রী স্ত্রী।

উল্লেখ্য, শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদককাণ্ডে গ্রেফতার করার পর থেকেই সমীর ওয়াংখেড়ে সংবাদের শিরোনামে। মুম্বই ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল ব্যক্তিদের মুখোশ টেনে ছিঁড়ে ফেলার জন্য প্রথমটায় বাহবা কুড়োলেও এবার কিন্তু সমীরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠে আসছে। বিনোদন ইন্ডাস্ট্রির জল গড়িয়েছে রাজনৈতিক ময়দানেও। NCB কর্তা সমীরকে নিয়ে বিশেষত একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। স্বামীর এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন ক্রান্তি রেঢ়কার।

বৃহস্পতিবার উদ্ধব ঠাকরের উদ্দেশে টুইটারে একটি খোলা চিঠি লেখেন ক্রান্তি। সেখানেই তাঁর দাবি যে, “সমীরের পেশার জন্য তাঁদের পরিবারের ব্যক্তিগত জীবন এখন হুমকির মুখে। ক্রমাগত হুমকি শুনতে হচ্ছে। একজন মারাঠি হিসেবে আমি আপনার কাছ থেকে ন্যায় বিচার আশা করছি। আজ যদি বালাসাহেব ঠাকরে বেঁচে থাকতেন, তাহলে তিনি এসব মোটেই বরদাস্ত করতেন না। আমি আপনাকে মহারাষ্ট্রের পথপ্রদর্শক হিসেবেই দেখি। একজন মহিলার মান-মর্যাদা আজকে তামাশা হয়ে দাঁড়িয়েছে। আমার বিশ্বাস আমার এবং আমার পরিবারের কোনও সম্মানহানি হতে দেবেন না আপনি”

[আরও পড়ুন: ডিসেম্বরেই ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে, তৈরি ডিজাইনার লেহেঙ্গাও! কী বলছেন ক্যাটরিনা?]

উল্লেখ্য, বলিউডের (Bollywood) ত্রাস সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) কিনা নিজেই এবার বিপাকে! যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) আধিকারিকের নাম শুনেই এতদিন কাঁপন ধরত মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের বুকে, এবার সেই গোয়েন্দা আধিকারিক নিজেই জড়িয়েছেন আইনি বিপাকে। কর ফাঁকি থেকে হাতেনাতে মাদকদ্রব্য উদ্ধারের অভিযোগে এযাবৎকাল হাজারেরও বেশি তারকাদের রাতের ঘুম উড়িয়েছেন সমীর। এমনকী শাহরুখ খানকেও (Shah Rukh Khan) একবার বিমানবন্দরে আটক করেছিলেন। শেষমেশ, দেড় লক্ষ টাকা খসিয়ে মুক্তি পান কিং খান। তবে এবার শাহরুখ-পুত্র আরিয়ান মাদক-মামলার (Aryan Khan Drug Case) তদন্ত করতে গিয়ে সেই এনসিবি অফিসারের বিরুদ্ধে একের পর এক মারাত্মক অভিযোগ উঠছে। বিনোদন ইন্ডাস্ট্রির জল গড়িয়েছে রাজনৈতিক ময়দানেও। এবার সেই প্রেক্ষিতেই মহারাষ্ট্রের উন্নয়ন মন্ত্রীর বিরুদ্ধে খানিক পরোক্ষভাবেই মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে নালিশ জানালেন সমীরের অভিনেত্রী স্ত্রী ক্রান্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid allegations against sameer wankhede wife kranti redkar seeks support from uddhav thackeray