scorecardresearch

বড় খবর

ডিসেম্বরেই ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে, তৈরি ডিজাইনার লেহেঙ্গাও! কী বলছেন ক্যাটরিনা?

ডিসেম্বরেই ছাদনাতলায়?

ডিসেম্বরেই ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে, তৈরি ডিজাইনার লেহেঙ্গাও! কী বলছেন ক্যাটরিনা?
ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ

মঙ্গলবার রাতে সেলেব ম্যানেজার রেশ্মা শেট্টির সঙ্গে দেখা করেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। দু’জন যদিও আলাদা গাড়িতে করেই পৌঁছেছিলেন গন্তব্যে, তবে পাপ্পারাজিদের লেন্সবন্দী হওয়ার পর নেটিজেনরা দুয়ে দুয়ে চার করতে ছাড়েননি। অতঃপর গোটা বি-টাউনজুড়ে ভিকি-ক্যাটরিনার বিয়ের জল্পনা এখন তুঙ্গে। কান পাতলেই শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বর মাসেই ছাদনাতলায় বসছেন তারকাজুটি।

ডুবে ডুবে জল খাচ্ছেন দীর্ঘদিন ধরেই। বি-টাউনের ইতি-উতি দুই তারকাকে একসঙ্গে রেস্তরাঁ, পার্টি, প্রিমিয়ারে দেখা গেলেও প্রকাশ্যে প্রেমের কথা মুখে কিচ্ছুটি আনেননি একে-অপরের কেউই। এদিকে নায়িকার বাড়ির নিচে রাত-বিরেতে নায়কের গাড়ি ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকে। আবার কখনও বা ভোর রাতে ক্যাট সুন্দরীর বাড়ি থেকে বের হওয়ার সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েছেন বি-টাউনের অন্যতম মোস্ট এলিজিবল ব্যাচেলর নায়ক ভিকি। তারকাজুটির বিয়ে নিয়েও জল্পনার অন্ত নেই। কানাঘুষো শোনা যাচ্ছে, এই কি সেই সাত পাকে বাঁধা পড়েন দুজনে!

[আরও পড়ুন: দিল্লিতে সস্ত্রীক মোদীর সঙ্গে সাক্ষাৎ রজনীকান্তের, জল্পনা বাড়ালেন থালাইভা]

আগস্টেই নাকি বাগদান পর্ব সেরে ফেলেছেন ক্যাট-ভিকি। তারপর অবশ্য দুই তারকার টিমের তরফেই এমন জল্পনা উড়িয়ে দেওয়া হয়েছে। তবে এবার খবর পাকা। এমনটাই ধরে নিয়েছিলেন অনুরাগীরা। কারণ, ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর চাউর হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, খ্যাতনামা বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যাসাচী মুখোপাধ্যায় ইতিমধ্যেই বর-কনে ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পোশাক তৈরি করে ফেলেছেন। তাহলে কি বি-টাউনে ফের সানাই বাজল বলে?

শেষমেশ এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন ক্যাট-সুন্দরী। এত জল্পনায় জল ঢেলে তাঁর সপাট মন্তব্য, “যা শুনছেন সবটাই রটনা। এমন কোনও পরিকল্পনাই নেই এখন।” কিন্তু যা রটে তার কিছুটা হলে ও তো বটে নাকি? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলছেন, “এই একটা উত্তর আমি নিজেই গত ১৫ বছর ধরে খুঁজে যাচ্ছি যে, ভিত্তিহীন এমন খবর নিয়ে কেন মাতাতমাতি?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif denies wedding rumors with vicky kaushal