scorecardresearch

বড় খবর

খুনের হুমকিতেও ‘ডোন্ট কেয়ার’ সলমন, ভাইজানের ‘দাবাং’ মেজাজে ঘুম উড়েছে মুম্বই পুলিশের

লাগাতার খুনের হুমকি দেওয়া হচ্ছে। তা সত্ত্বেও কুছ পরোয়া নহি! ভাইজান আছেন ভাইজানেই।

salman khan, salman, salman khan death threat, salman khan threat, salman death threat, salman khan news, salman khan security
এই হুমকি চিঠিকে পুলিশ গুরুত্ব সহকারে দেখছে। কিন্তু তার মধ্যেই মুম্বই ছাড়লেন সলমন।

লাগাতার খুনের হুমকি দেওয়া হচ্ছে। তা সত্ত্বেও কুছ পরোয়া নহি! ভাইজান আছেন ভাইজানেই। দাবাং মেজাজে। সোমবারই সলমন খানের বান্দ্রার গ্যালাক্সি কমপ্লেক্সে গিয়ে নিরাপত্তা আঁটসাঁট করেছে মুম্বই পুলিশ।

সুপারস্টার সলমন এবং তাঁর বাবা সেলিম খানকে হুমকি চিঠি দেওয়া হচ্ছে। খুনের হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু তাতে কী! এসবের মধ্যেই শুটিংয়ের জন্য হায়দরাবাদ উড়ে গেলেন সলমন। যাতে মুখে প্রকাশ না করলেও বিরক্ত মুম্বই পুলিশ।

সোমবারই মুম্বইয়ের কলিনা এয়ারপোর্টে তাঁকে দেখা যায়। বিরাট নিরাপত্তা বাহিনী তাঁর সঙ্গে ছিল। পাশাপাশি ব্যক্তিগত রক্ষীরাও। জানা গিয়েছে, তিনি নয়া ছবির শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছেন। এদিকে, বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন মুম্বই পুলিশের কমিশনার।

salman khan, salman, salman khan death threat, salman khan threat, salman death threat, salman khan news, salman khan security
শুটিংয়ের জন্য হায়দরাবাদ উড়ে গেলেন সলমন।

উল্লেখ্য, রবিবার বান্দ্রা ব্য়ান্ড স্ট্য়ান্ডের কাছে প্রাতঃভ্রমণের পর একটি বেঞ্চে বসে থাকার সময় সেলিম খানের পাশে কে বা কারা একটি চিঠি রেখে যায়। তাতে তাঁকে এবং তাঁর ছেলে সলমনকে খুনের হুমকি দেওয়া হয়েছে।

আরও পড়ুন মালাইকা-কে ধোঁকা দিচ্ছেন অর্জুন! ফোন ঘেঁটে কুকীর্তি বের করতে চাইছেন করিনা

পরে সুরক্ষাকর্মীদের সাহায্যে সেলিম খান পুলিশের সঙ্গে যোগাযোগ করেন এবং একটি এফআইআর করেন। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ধারায় বান্দ্রা পুলিশ স্টেশনে মামলা রুজু করেন। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে এই বিষয়ে জেরা করছে পুলিশ। কারণ, আগেও সে সলমনকে খুনের হুমকি দেয়।

মুম্বই পুলিশের কমিশনার সঞ্জয় পাণ্ডে সোমবার বলেছেন, এই হুমকি চিঠিকে পুলিশ গুরুত্ব সহকারে দেখছে। কিন্তু তার মধ্যেই মুম্বই ছাড়লেন সলমন। সাংবাদকিদের তিনি বলেছেন, বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। সলমনের বাংলোকে কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে। এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid death threat salman khan flies off for shoot