scorecardresearch

বড় খবর

মালাইকা-কে ধোঁকা দিচ্ছেন অর্জুন! ফোন ঘেঁটে কুকীর্তি বের করতে চাইছেন করিনা

এর ওঁর ফোনে উঁকি মারছেন বলিউড সেলেবরা- করিনার ফোনে কার ম্যাসেজ আসে জানেন?

মালাইকা-কে ধোঁকা দিচ্ছেন অর্জুন! ফোন ঘেঁটে কুকীর্তি বের করতে চাইছেন করিনা
অর্জুনের ফোনে কী এমন রয়েছে?

এর ওর ফোনে উঁকি দিচ্ছেন বলিউডের সেলেবরা? সকলের হাঁড়ির খবর জানার ইচ্ছে এতটাই যে, শেষে ফোন চেক করার পর্যায়ে পৌঁছে গেলেন অভিনেতা অভিনেত্রীরা? অন্তত করিনা কাপুর খান (Kareena kapoor Khan) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor) বক্তব্য এই কথাই বলছে।

ইনস্টাগ্রামে সহ অভিনেতা বিজয় বর্মার (Vijay Verma ) সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বেবো। যে ছবিতে সাফ দেখা যাচ্ছে, বিজয় একদৃষ্টে তাকিয়ে আছেন করিনার ফোনের দিকে। বেগম জানের প্রশ্ন, বিজয় তুমি কি আমার মেসেজ পড়ার চেষ্টা করছ? এদিকে মির্জাপুর খ্যাত অভিনেতা সোজাসুজি জবাব দিলেন – হ্যাঁ, বেশিরভাগই নবাব সাহেব এবং তোমার ছেলেদের ন্যানির মেসেজ। এবং তার মাঝেই ফোঁড়ন কাটলেন করিনার আরেক বন্ধু অর্জুন কাপুর। লিখলেন, ও তাহলে অনেককিছুই জেনে গেছে। কিন্তু বেবোর উত্তর শুনে হা হয়ে গেছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি অর্জুনকে বললেন আমি তোমার ফোন দেখতে চাই! তাহলে কী করিনার বেস্টি মালাইকা অরোরা (Malaika Arora) কে ধোঁকা দিচ্ছেন অর্জুন? যে কারণেই এ মন্তব্য করলেন বেগম জান?

আরও পড়ুন [ জন্মদিনে মজে তারকা নীল, নেচে কুঁদে অস্থির সোশাল মিডিয়ায় ]

করিনার বক্তব্য শোনার পরেই, দর্শকদের ভুরু কুঁচকে সোজা উপরে! কী এমন হল যে অর্জুনের ফোন চেক করার কথা বলছেন করিনা? বন্ধুর বিপদ আন্দাজ করেই কী এই সিদ্ধান্ত নিলেন বেবো?

আরও পড়ুন [ ‘ডায়লগ বলতে পয়সা নিই’, পঙ্কজ ত্রিপাঠীর মোক্ষম জবাবে তুলকালাম IIFA-র মঞ্চ ]

এদিকে করিনা যে বলিউডের গসিপ কুইন, সেই সম্পর্কে সবাই জানেন। অর্জুনের ভবিষ্যত কি হতে পারে এই নিয়েও জল্পনা তুঙ্গে। কেউ বলছেন ওকে নিশ্চিন্তে বলতে পার অর্জুন, করিনা কাউকে বলবে না। আবার কেউ অর্জুনের উদ্দেশ্যে অভিযোগ ছুঁড়ে বললেন করিনা ওর ফোন এক্ষুনি চেক করো, অনেক কিছু জানতে পারবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena wants to see arjuns phone but why