scorecardresearch

বড় খবর

কলকাতায় হু-হু করে বাড়ছে করোনা সংক্রমণ! কতটা সতর্ক টলিপাড়া?

শহরে সংক্রমণের গ্রাফ যখন এহেন উর্দ্ধমুখী, তখন টলিপাড়ায় কতটা কোভিড বিধি মানা হচ্ছে?

Bengal television industry, Covid Protocol, Kolkata covid update. Covid cases in Tollywood, Bengali serial, বাংলা সিরিয়াল, বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি, কোভিড বিধি মানছে টলিপাড়া, bengali news today
কতটা কোভিড বিধি মেনে চলছে টলিপাড়া?

গত কয়েক দিনের রিপোর্টের নীরিখে, কলকাতায় করোনা (Covid Cases in Kolkata) সংক্রমণ ছাড়িয়েছে প্রায় ১০ গুণের বেশি। বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। আঙুল উঠেছে প্রশাসনের দিকেও। গতবারের অতিমারী রোষানল এখনও ঠিকভাবে কাটিতে উঠতে পারেনি টলিউড। পিছিয়েছে বহু ছবির রিলিজ। একাধিক বিগ বাজেট ছবির কাজ আটকে রয়েছে। দর্শকদের অন্দরমহলের সঙ্গী টেলিভিশন জগতেও তার প্রভাব ফেলেছিল প্রথম ঢেউ। দ্বিতীয় কোভিড ঢেউ সামলে উঠলেও এবার তৃতীয়টার সম্মুখীন করার পালা। শহরে সংক্রমণের গ্রাফ যখন এহেন উর্দ্ধমুখী, তখন টলিপাড়া কতটা সতর্ক?

বাংলা সিরিয়ালের (Bengal Television Industry) প্রযোজক-পরিচালক থেকে অভিনেতারা প্রত্যেকেরই এক সুর- কোভিডকে ভয় পেয়ে পিছিয়ে যেতে নারাজ তাঁরা। অতঃপর অযথা আতঙ্কিত না হয়ে যাবতীয় কোভিড বিধি মেনেই কাজ চলছে সেটে। শশব্যস্ততার মাঝে প্রত্যেকেই বেজায় সতর্ক। গত ২ বছরে অতিমারীর সঙ্গে অভ্যস্ত হয়ে পড়েছেন টলিপাড়ার তারকা থেকে ধারাবাহিকের কলাকুশলী প্রত্যেকেই। তবুও তৃতীয় ঢেউয়ের সংক্রমণ যখন আছড়ে পড়েছে বাংলায়, তখন টেলিভিশন জগতেও যে তার প্রভাব পড়বে না, এমনটা বলা যায় না। কিন্তু করোনা তাঁদের মনোবল ভাঙতে পারেনি।

[আরও পড়ুন: কী কাণ্ড! বিয়ের ২৪ বছর পর আইবুড়ো ভাত খেলেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিও]

এতদিনে সবাই বুঝে গিয়েছেন যে কোভিডকে সঙ্গে নিয়েই চলতে হবে। কিন্তু আগামী ১৫ জানুয়ারী অবধি যখন আংশিক লকডাউন রাখা হয়েছে, তখন সংক্রমণ বাড়লে যে গতবারের মতোই পূর্ণ লকডাউন ঘোষণা হবে, এমনটা অনুমান করাই যায়। সেই প্রেক্ষিতে কি সিরিয়াল আগাম ব্যঙ্কিং করে রাখার পরিকল্পনা করা হচ্ছে? এপ্রসঙ্গে টলিপাড়ার প্রযোজক রাজেন্দ্র বসু, যিনি ‘মিঠাই,’ ‘করুণাময়ী রানি রাসমণি’র মতো সিরিয়ালের প্রযোজনা করছেন, তাঁর মত, আগামী ১ মাস যদি লকডাউন থাকে, তাহলে একমাসের সব পর্ব আগাম ব্যাঙ্কিং করে রাখা সম্ভব নয়। তাই পরিস্থিতি অনুযায়ী পদক্ষেপ করা প্রয়োজন। রাজ্য সরকারের তরফে নয়া নির্দেশিকা জারি করলে তবেই ব্যাঙ্কিংয়ের কথা ভাবা হবে। পাশাপাশি অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজক স্নিগ্ধার মন্তব্য, নয়া সিরিয়ালের ক্ষেত্রে তাড়াহুড়ো করে আগাম ব্যঙ্কিং করে রাখা সম্ভব নয়।

তবে টলিপাড়ায় খোঁজ নিয়ে জানা গেল, প্রত্যেকে কোভিড বিধি মানছেন সেটে। বারবার হাত স্যানিটাইজ করছেন। সেটেও স্যানিটাইজেশন চলছে। মেক-আপের আগে পর্যন্ত সকলে মাস্ক পড়ছেন। যতটা সম্ভব দূরত্ব বিধিও মানা হচ্ছে। আসলে গতবারের থেকে শিক্ষা নিয়ে সবাই এখন কোভিড নিয়ে তটস্থ হয়ে রয়েছেন। তবে আতঙ্কিত হয়ে হার মানতে নারাজ টলিপাড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of covid third wave how bengal television industry is taking precautions