বড় খবর

‘জয় ভীম’ নিয়ে বিতর্ক তুঙ্গে! তার মাঝেই ১ সপ্তাহ মৌনব্রত রাখার ঘোষণা প্রকাশ রাজের

কিন্তু কেন?

Prakash Raj, South Film Industry, Jai Bhim, Jai Bhim hindi speaking controversy row, প্রকাশ রাজ, প্রকাশ রাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, জয় ভীম, bengali news today
প্রকাশ রাজ

‘জয় ভীম’ সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে সেই ছবি। আর সেই সিনেমাতেই প্রকাশ রাজ অভিনীত একটি দৃশ্য নিয়ে বিতর্ক তুঙ্গে। যা নিয়ে আপাতত সরগরম নেটদুনিয়া। তার মাঝেই টানা এক সপ্তাহ মৌনব্রত রাখার কথা ঘোষণা করলেন প্রকাশ রাজ।

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও সমান তালে কাজ করে চলেছেন প্রকাশ রাজ। যাঁর অভিনয়গুণে মুগ্ধ হিন্দিভাষী দর্শকরাও। আর সেই ডাকসাইটে অভিনেতার বিরুদ্ধেই কিনা চরম অভিযোগ। নেটিজেনদের একপক্ষের দাবি, হিন্দিভাষীদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন তিনি। কিন্তু কেন প্রকাশ রাজের (Prakash Raj) বিরুদ্ধে এমন অভিযোগ উঠল? কারণ সেখানে দেখা গিয়েছে, প্রকাশ যে চরিত্রে অভিনয় করছেন, সেই চরিত্রটি অপর এক ব্যক্তিকে সপাটে চড় মারেন শুধু মাত্র হিন্দি ভাষায় কথা বলার জন্য। এখানেই শেষ নয়, ক্যামেরার সামনে ছবির সংলাপ অনুসরণ করে প্রকাশ ওই ব্যক্তিকে তামিল ভাষায় কথা বলার নির্দেশ দেন।

[আরও পড়ুন: ভারতকে অপমান! বীর দাসকে ‘সন্ত্রাসবাদী’ আখ্যা কঙ্গনার, তুললেন কঠোর শাস্তির দাবিও]

উত্তেজনা আরও ছড়ায়, ‘জয় ভীম’ (Jai Bhim)-এর হিন্দি ডাবিং ভার্সন নিয়ে। তামিল সিনেমায় হিন্দিতে কথা বলতে নিষেধ করলেও, সেই সিনেমাটিই যখন হিন্দিতে ডাবিং হয়, তখন সেখানে সংলাপ-ই বদলে যায় পুরোপুরি। বরং সেখানে, প্রকাশকে বলতে শোনা যায়, ‘সত্যি কথা বল!’ আর এহেন বিতর্কের মাঝে পড়েই কি ১ সপ্তাহ মৌনব্রত পালন করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা?

না, আসলে সম্প্রতি দক্ষিণী অভিনেতার স্বরযন্ত্রে অস্ত্রোপচার করাতে হয়েছে। আর সেইজন্যই চিকিৎসকরা তাঁকে কথা না বলে স্বরযন্ত্রকে বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছেন।

ডাক্তারের পরামর্শ অনুযায়ী, বেশ কয়েকদিন কথা বলা বন্ধ রাখতে হবে প্রকাশকে। তাই মৌনব্রত পালন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে পাশাপাশি এও জানিয়ে দিয়েছেন যে চিন্তার কোনও কারণ নেই। বেশ কিছু শারীরিক পরীক্ষার ফলাফল ইতিবাচক-ই এসেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amid of jai bhim controversy prakash raj wants to keep mouna vratha

Next Story
সাধের আইফোন থেকে ৭ হাজার ছবি, ৫০০ ভিডিও উধাও, কেঁদে ভাসাচ্ছেন মিমিMimi Chakraborty, Mimi Chakraborty iphone, Tollywood, pics deleted from Mimi Chakraborty's phone, মিমি চক্রবর্তী, মিমির ফোন থেকে উধাও ছবি-ভিডিও, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com