scorecardresearch

বড় খবর

মহানায়ক সম্মান নিয়ে বিতর্ক তুঙ্গে! নিন্দুকদের ‘কীট-ভাইরাস’ বলে তোপ সোহমের

কী বললেন সোহম চক্রবর্তী? দেখুন ভিডিও।

মহানায়ক সম্মান নিয়ে বিতর্ক তুঙ্গে! নিন্দুকদের ‘কীট-ভাইরাস’ বলে তোপ সোহমের
আহত ব্যক্তিকে নিয়ে হাসপাতালে ছুটলেন সোহম চক্রবর্তী

সোহম চক্রবর্তীর ‘মহানায়ক’ সম্মান নিয়ে নেটপাড়ায় তরজা তুঙ্গে! রাজ্য সরকার ঘনিষ্ঠ তথা বিধায়ক বলেই কি অভিনেতাকে এমন সম্মান দেওয়া হল? বঙ্গসম্মান অনুষ্ঠানের পর ২ সপ্তাহ গড়লেও এমন প্রশ্ন তুলে বিতর্ক এখনও ঠান্ডা হয়নি। সোহমকে নিয়ে ট্রোল-মিমেরও পাহাড় নেটদুনিয়ায়। এদিকে অভিনেতা কিন্তু দিব্যি ‘ডোন্ট কেয়ার’ মেজাজে! ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার আড্ডায় মুখ খুললেন ‘মহানায়ক’ সম্মান বিতর্ক নিয়ে।

সম্প্রতি রাজ্য সরকারের তরফে মহানায়ক পুরস্কার পেয়েছেন সোহম চক্রবর্তী (Mahanayak Soham Chakraborty)। রাজ্যের শিক্ষাঙ্গনে ভয়ঙ্কর আর্থিক কেলেঙ্কারির মাঝেই শাসক-ঘনিষ্ঠ অভিনেতাকে পুরস্কৃত করার জন্য নেটদুনিয়ায় সমালোচনাও কম হয়নি। উপরন্তু গোদের ওপর বিষফোঁড়ার মতো SSC দুর্নীতিতে অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে সোহমের এক পুরনো সিনেমা ‘জিনা দ্য এন্ডলেস লাভ’-এর গান ভাইরাল! যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া! সমালোচনা-কটুক্তিকে কীভাবে দেখছেন সোহম চক্রবর্তী?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার ক্যামেরায় সমালোচকদের একহাত নিয়ে অভিনেতার সাফ কথা, “এরা সমাজের কীট-ভাইরাসের মতো! যে কোনওরকম নেতিবাচক দিক থেকে দূরে থাকি। পাত্তা দিই না।..”

‘ধর্মযুদ্ধ’ (Dharmajuddha) নিয়ে কথার মাঝেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা নিয়েও সরব হলেন সোহম। বললেন, “এখন একটা হিড়িক উঠেছে, কীভাবে নিজেকে জনপ্রিয় করা যায়! হাতে কোনও কাজ নেই। কিছু করার ক্ষমতা কিংবা গুণ নেই। তাই তারকাদের সোশ্যাল মিডিয়ায় এসে কটুক্তি করা শুরু করে। কুয়োর ব্যঙ ছাড়া এরা কিছুই নয়। যারা এসব সমালোচনা-কটুক্তি করে থাকে, তাদেরকে বলব, বাইরে বেড়িয়ে দুনিয়াটা দেখতে। অনেক কিছু জানার-শেখার রয়েছে।”

[আরও পড়ুন: ৪৮ ঘণ্টা ঘুম নেই! ‘কোনও রাজ্য লাল সিং চাড্ডা বয়কট করলে..’, বিস্ফোরক আমির]

প্রসঙ্গত, SSC দুর্নীতি কাণ্ডে রাজ্যের উত্তপ্ত পরিস্থিতির মাঝেই পশ্চিমবঙ্গ তথ্য ও সংস্কৃতি দপ্তরের তরফে ‘বঙ্গ সম্মানের’ (Banga Bibhushan 2022) আয়োজন করা হয়েছিল। যা নিয়ে বিরোধী শিবিরের তরফে ছি ছি-কার পড়ে গিয়েছে! তবে বঙ্গসম্মান তালিকা দেখে চোখ কপালে উঠেছিল নেটদুনিয়ার। নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন, “শাসকদল ঘনিষ্ঠ তারকাদেরকেই বেছে বেছে বিশেষ সম্মানে পুরস্কৃত করা হয়েছে রাজ্য সরকারের তরফে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of mahanayak controversy soham chakraborty slams down trollers