scorecardresearch

বড় খবর

ঋষি-নীতুর বাগদানের তারিখেই রণবীর-আলিয়ার বিয়ে! মাঝে ফারাক ৪৩টা বছর

শুরু রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। বৃহস্পতিতেই ছাদনাতলায় জুটি।

Ranbir-Alia wedding, Neetu Kapoor, Rishi Kapoor, রণবীর-আলিয়ার বিয়ে, ঋষি কাপুর, নীতু কাপুর, bengali news today
ঋষি-নীতু, রণবীর-আলিয়া

৪৩ বছর আগে মা-বাবা ঋষি কাপুর ও নীতু সিং ঠিক যেদিন বাগদান পর্ব সেরেছিলেন, সেই দিনেই শুরু হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। ছেলে রণবীরের বিয়ের গুঞ্জনে যখন তোলপাড় বলি-পাড়া, বুধবার সকালে তার মাঝেই মা নীতু ইনস্টাগ্রামে নিজের বাগদান পর্বের ছবি শেয়ার করলেন। ১৯৭৯ সালের ১৩ এপ্রিল নীতুর আঙুলে আংটি পরিয়ে দিয়েছিলেন ঋষি কাপুর। আর এইদিনেই রণবীর-আলিয়া জীবনের নতুন পথ চলা শুরু করবেন।

সাদাকালো ফ্রেমে দেখা গেল ঋষি গলায় বরমালা। পাশেই মাথা নিচু করে বসে নীতু সিং। মন দিয়ে প্রেমিকের আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন। তাঁদের বাগদান পর্বের ছবি দেখে ইন্ডাস্ট্রির তারকারাও স্মৃতিমেদুর হয়ে ভালবাসা জানিয়েছেন। তবে ঋষি-নীতুর বাদদানের নেপথ্যে একটা মজার ঘটনা রয়েছে।

কী ঘটেছিল? বোন রিতু নন্দা হঠাৎ-ই ঋষিকে ডেকে পাঠান দিল্লিতে। বলেন, কারও এক এনগেজমেন্ট পার্টিতে তাঁকে উপস্থিত থাকতে হবে। খানিক ছলচাতুরি করেই এই প্ল্যান কষেছিলেন রিতু, কারণ ভাই ঋষি তখন নীতুর সঙ্গে বিয়ে করার জন্য একপ্রকার প্রস্তুত ছিলেন না। ভায়ের এই দোনামনা দেখে, রিতুই দিল্লিতে তাঁর শ্বশুরবাড়িতে বাগদানের আয়োজন করে ফেলেন। আর গোটা বিষয়টা এতটাই চুপে-চাপে সারেন যে কাকপক্ষীও টের পায়নি! এই প্ল্যানে তাঁকে সাহায্য করেছিলেন ভাই ঋষির-ই দুই বন্ধু- গোগি (পরিচালক রমেশ বহেলে) ও রবি মালহোত্রা (করণ মালহোত্রার বাবা)।

[আরও পড়ুন: ছোট্ট ইউভান এবার স্কুলে, মা শুভশ্রী বলছেন, ‘ছেলে বড় হয়ে গেল’]

ঋষি যখন মুম্বই বিমানবন্দরে অপেক্ষা করছেন দিল্লি উড়ে যাওয়ার জন্য, তখন তাঁর দেখা হয় সায়রাবানু ও দিলীপ কুমারের সঙ্গে। দিলীপজি তখনই ঋষি প্রশ্ন ছোঁড়েন- “কোথায় যাচ্ছ?” অভিনেতা যখন পাল্টা জবাবা দেন যে, “এই তো দিল্লিতে যাচ্ছি একজনের এনগেজমেন্ট পার্টিতে।” দিলীপ কুমাারও কম যান না! সপাট ঋষিকে বলেই দেন- “আমাকে বোকা বানিও না। তোমার বাগদান সারতেই তো যাচ্ছ…” এরপরই ঋষির মনে খানিক সন্দেহ দানা বাঁধে। ঋষির আত্মজীবনী ‘খুল্লামখুল্লা’তে অভিনেতা নিজেই জানিয়েছেন এই গল্প।

প্রসঙ্গত, এদিকে রণবীর-আলিয়ার বিয়ের প্রস্তুতি তুঙ্গে। বোন রিধিমাও পৌঁছে গিয়েছেন মুম্বইতে। তারকাজুটি যেখানে লিভ-ইন করেন, সেই বাস্তু বিল্ডিংয়েও কড়া নিরাপত্তা। সূত্রের খবর, বৃহস্পতিবার বিকেল ৩টেয় সেখানেই বিয়ে হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of ranbir alias wedding neetu kapoor shares engagement photo with rishi kapoor