scorecardresearch

বড় খবর

ছোট্ট ইউভান এবার স্কুলে, মা শুভশ্রী বলছেন, ‘ছেলে বড় হয়ে গেল’

স্কুলের প্রথমদিন কেমন কাটল রাজ-শুভশ্রীর ছেলের?

Raj Chakraborty, Subhashree Ganguly, Raj-Subhashree son, Yuvaan, রাজ-শুভশ্রীর ছেলে, ইউভান, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, bengali news today
রাজ-শুভশ্রী, ইউভান

দেখতে দেখতেই বড় হয়ে গেল খুদে ইউভান। এবার স্কুলে যাওয়ার পালা। অতিমারী আবহের পর সদ্য স্কুল খুলেছে। আর এর মাঝেই ছেলেকে প্লে-স্কুলে ভর্তি করিয়ে দিলেন রাজ-শুভশ্রী। স্কুল-ইউনিফর্ম পরা ইউভানের ছবি শেয়ার করে আবেগ যেন আর ধরে রাখতে পারছেন মা অভিনেত্রী। বললেন, “বিশ্বাস-ই হচ্ছে না যে ইউভান স্কুলে যাচ্ছে।”

প্রসঙ্গত, রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পাশাপাশি ছোট্ট ইউভানের জনপ্রিয়তাও নেহাত কম নয়। সে রীতিমতো খুদে সেলিব্রিটি। মা কিংবা বাবা, ইউভানের ছবি-ভিডিও শেয়ার করলেই হল! নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে যায়। এবারও তার অন্যথা হল না। খুদে ইউভানের (Yuvan) স্কুলে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। যা দেখে ইন্ডাস্ট্রির মা-মাসিরাও বেজায় উচ্ছ্বসিত। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ইমন চক্রবর্তী থেকে শুরু করে দর্শা বণিক, ঐন্দ্রিলা শর্মারাও খুদেকে প্রথম দিন স্কুলে যাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘বিয়ের পর তাড়াতাড়ি বাচ্চা নিও’, রণবীর-আলিয়াকে পরামর্শ সঞ্জয় দত্তের]

পরনে সাদা শার্ট, জিন্সের হাফ প্যান্ট। পায়ে শ্যু। আর ছোট্ট কাঁধে ঝুলছে কার্টুন আঁকা নীল রঙের স্কুল ব্যাগ। পেছন থেকে সেই ছবি তুলেছেন মা শুভশ্রী। মা-বাবার সঙ্গেই প্রথমদিন স্কুলে গিয়েছে ইউভান। রাজ-শুভশ্রী দু’জনেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কোনওরকম কান্নাকাটি, বায়নাক্কা করেনি ইউভান। বরং শান্তভাবেই স্কুলে গিয়েছে। ক্লাসের সব বন্ধুদের সঙ্গে মিশে গিয়েছে। একসঙ্গে খেলাধুলোও করেছে। মঙ্গলবার ৯০ মিনিট ধরে ক্লাস হয়েছে। স্কুল শেষ হওয়ার পরও নাকি ছেলে বাড়িতেই আসতে চাইছিল না।

এখন থেকে সপ্তাহে রোজ ২ ঘণ্টা করে ক্লাস হবে। শিক্ষক-শিক্ষিকারা স্কুলের সব বাচ্চাদের প্রতি কড়া দেন। অতঃপর ইউভানকে স্কুলে পাঠিয়ে বেজায় নিশ্চিন্ত তারকাদম্পতি। এবার থেকে ছেলেকে কীরকম টিফিন দেবেন? তা নিয়েও চিন্তিত মা শুভশ্রী। জানিয়েছেন, ঘুরিয়ে-ফিরিয়ে পুষ্টিকর খাবারই থাকবে ইউভানের টিফিন বক্সে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty subhashree gangulys son yuvan going to school