scorecardresearch

বড় খবর

রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন তুঙ্গে! তার মাঝেই ‘নতুন খবর’ দিলেন মা নীতু

কাপুরদের শুভেচ্ছা বলিপাড়ার ঘনিষ্ঠদের।

Ranbir Kapoor, Alia Bhatt, Ranbir Kapoor-Alia Bhatt’s wedding, Neetu Kapoor, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর-আলিয়ার বিয়ে, নীতু কাপুর, bengali news today
রণবীর কাপুর, নীতু কাপুর, আলিয়া ভাট

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন তুঙ্গে। চলতি মাস অর্থাৎ এপ্রিলেরই ১৪ তারিখ থেকে শুরু হবে তারকাজুটির বিয়ের অনুষ্ঠান। প্রথমটায় নভেম্বর মাসে বিয়ের দিনক্ষণ ঠিক হলেও নাকি তড়িঘড়ি এই বিটয়ের আয়োজন শুধুমাত্র আলিয়ার দিদা এন রাজদানের জন্য। তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ায় নাতনির বিয়ে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি। অতঃপর শোনা যাচ্ছে, চেম্বুরের আরকে হাউজে যেখানে ঋষি-নীতু সাত পাকে বাধা পড়েছিলেন, সেখানেই বসবে রণবীর-আলিয়ার বিয়ের আসর। এপ্রসঙ্গে যদিও মুখ খুলতে নারাজ দু’ তরফের কেউই। তবে প্রস্তুতি নাকি তুঙ্গে।

আর ছেলের বিয়ের জল্পনার মাঝেই নতুন খবর প্রকাশ্যে আনলেন মা নীতু কাপুর। বুধবারই রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নীতু জানালেন যে, মা-ছেলে মিলে শুটিংয়ে ব্যস্ত। এক নয়া বিজ্ঞাপনের শুট করছেন রণবীর ও নীতু কাপুর। সেই সেট থেকেই ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন। এমনকী, রণবীরকে ‘জানে জিগার’ বলেও সম্বোধন করলেন প্রবীণ অভিনেত্রী। লিখলেন- “বিজ্ঞাপনের শুট চলছে আমার হৃদস্পন্দনের সঙ্গে।”

[আরও পড়ুন: ডিভোর্সের তিক্ততা অতীত! ‘প্রাক্তন’ নাগা চৈতন্যর সঙ্গে ছবি দিয়ে স্মৃতিমেদুর সামান্থা, দেখুন]

দেখা গেল হাসিমুখে সেলফি তুলেছেন নীতু কাপুর। আর পিছন ঘুরে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন রণবীর। মা-ছেলের এমন ছবি দেখে বি-টাউনের বন্ধুরাও বেজায় উচ্ছ্বসিত। কারণ এই বিজ্ঞাপনের সুবাদেই দীর্ঘদিন বাদে একসঙ্গে ফ্রেমে দেখা রণবীর-নীতুকে। অতঃপর কমেন্ট বক্সে তাঁরাও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

ওদিকে, রণবীর-আলিয়ার বিয়ে প্রসঙ্গে জেঠু তথা কাপুর বংশের বর্তমান অভিভাবক রণধীর কাপুর জানিয়েছেন, “আমি এইমুহূর্তে মুম্বইতে নেই। আর বিয়ের কোনও খবরও আমার কাছে আসেনি। আমাদের বাড়িতে যদি সত্যি এত বড় বিয়ের অনুষ্ঠানের আয়োজন হত, তাহলে আমাকে নিশ্চয় কেউ না কেউ খবর দিত।” তবে যে গতিতে মেহেন্দি-সঙ্গীত থেকে বিয়ের অনুষ্ঠানের তারিখের খবর ছড়িয়ে পড়েছে, সেটাও অস্বীকার করার নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid reports of ranbir kapoor alia bhatts wedding neetu kapoor gives good news