scorecardresearch

বড় খবর

৪ চারটে বিয়ে! ডিভোর্সের দুঃখে দামি গাড়ি ‘কবর’ও দেন কিশোর কুমার

বাবা কিশোর কুমারের ব্যক্তিগতজীবন নিয়ে মুখ খুললেন ছেলে অমিত কুমার।

Amit Kumar on Kishore Kumar, Kishore Kumar’s marriages, Kishore kumar's wife, Amit Kumar, কিশোর কুমার, অমিত কুমার, কিশোর কুমারের স্ত্রী, কিশোর কুমারের বায়োপিক, কিশোর কুমারের জীবন, কিশোর কুমারের জীবনে নারীরা, bengali news today
কিশোর কুমারের ব্যক্তিগতজীবন নিয়ে মুখ খুললেন ছেলে অমিত কুমার

চার-চারটে বিয়ে করেছিলেন। একাধিক নারীসঙ্গ। আর সেই প্রেক্ষিতে কিশোর কুমারকে (Kishore Kumar) অনেকেই ভুল বুঝেছেন। এমনকী তাঁর চরিত্র নিয়েও কাটাছেঁড়া করতে পিছপা হননি। এযাবৎকাল তাঁর পরিবারের তরফে সেই প্রেক্ষিতে কোনও কথা বলা হয়নি। তবে এবার ছেলে অমিত কুমার বললেন, “বাবাকে সবাই ভুল বুঝেছে।”

রুমা গুহঠাকুরতা ও কিশোরের সন্তান অমিত। তিনিই বলেন, “মায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ চলাকালীন মধুবালার প্রেমে পড়েছিলেন কিশোর কুমার। তবে বাবার বিয়ে-সম্পর্ক নিয়ে আমি তাঁকে কখনও জিজ্ঞেস করিনি। তবে এটুকু শুধু বুঝতে পারি যে, বাবাকে সবাই ভুল বুঝেছেন।”

প্রসঙ্গত, কিশোর কুমারের ব্যক্তিগতজীবন (kishore Kumar Personal Life) নিয়ে আজও আমজনতাদের মনে কৌতূহলের অন্ত নেই। তাঁর বিয়ে-সম্পর্ক, নারীসঙ্গ থেকে মিউজিক কেরিয়ারের চড়াই-উতরাই, তাঁর জীবনাবসানের কয়েক দশক বাদেও অনুরাগীরা উৎসুক। অতঃপর, কিংবদন্তী কিশোরের বায়োপিক নিয়ে যে সবাই খানিক উৎসুক থাকবেন, তা বলাই বাহুল্য। রাজনীতিবিদ থেকে ক্রীড়াব্যক্তিত্ব, বিনোদুনিয়ার অনেকেরই বায়োপিক হচ্ছে বর্তমানে। কবে পর্দায় কিশোরের জীবনীচিত্র দেখা যাবে? এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন ছেলে অমিত কুমার।

[আরও পড়ুন: ‘হাতমেশিনে সেলাই করতেন মা’, কষ্টের কথা বলতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন অনিল কাপুর]

কিশোর-পুত্র বলেন, “বায়োপিক সবার হয়। এই বায়োপিকটাও হওয়া উচিত। ইতিমধ্যেই বাবার বায়োপিক নিয়ে কথাবার্তা শুরু হয়ে গিয়েছে।” যদিও কোন পরিচালকের সঙ্গে কথা এগিয়েছে, তা এখনও জানাননি অমিত। তবে এটুকু নিশ্চিত করেছেন যে, অনুরাগ বসু কিশোর কুমারের বায়োপিক করছেন না।

রুমা, মধুবালা, যোগিতা বালি, লিনা চন্দাভারকর চার নারীকে বিয়ে করেছিলেন কিশোর। যা একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দুতেও এসেছে। ব্যক্তিগতজীবনে কিশোর কেমন ছিলেন? অমিত বললেন, বাবা পুরোপুরি পরিবার অন্ত প্রাণ ছিলেন। তবে অনেকেই ভুল বুঝেছেন ওঁকে। যেদিন বাবা-মায়ের ডিভোর্স হয়, সেদিন বাবা কিশোর কুমার তাঁর বহুমূল্য গাড়ি মরিস মাইনর মাটিতে পুঁতে দেন। যে গাড়িটা ‘আন্দোলন’ সিনেমায় অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করার পর স্ত্রী রুমা গুহর সঙ্গে গিয়ে কিনেছিলেন কিশোর কুমার। পাশাপাশি এও জানান যে, সৎ মা লীনা কিশোরের সঙ্গে বিয়ের পর আর অভিনয় করতে চাননি, তাই লেখালেখিটাই চালিয়ে যান পরবর্তীতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amit kumar on kishore kumars marriages says he buried his car456401