বড় খবর

অমিতাভ-অভিষেকের অবস্থা ‘স্থিতিশীল’, স্যানিটাইজ করা হচ্ছে বাংলো

রবিবার নানাবতী হাসপাতালের তরফে জানানো হয় অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন এখন আগের থেকে সুস্থ আছেন। তাঁদের শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’।

মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন আগের তুলনায় ভাল। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বইয়ে নানবতী হাসপাতালে ভর্তি রয়েছেন দুজনেই। হাসপাতালের চিকিতসক আবদুল সামাদ আনসারি, ক্রিটিক্যাল কেয়ার সার্ভিসের প্রধন জানালেন, দুজনেই আগের থেকে ভাল রয়েছেন।

রবিবার বাবা-ছেলে দুজনেই টুইটারে পোস্ট করে তাদের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান। হাসপাতালে আপাতত আইসোলেশনে রয়েছেন তাঁরা। রবিবার তাঁদের বামলো জনক, জলসা ও প্রতীক্ষা স্যানিটাইজ করার কাজ চলছে।বিএমসির তরফে পিটিআইকে জানানো হয়, ”বিএমসির একটি দল অমিতাভ বচ্চনের বাংলো জনক, জলসা ও প্রতীক্ষায় পৌঁছে গিয়েছে এবং একে একে প্রত্যেকটি স্যানিটাইজ করার কাজ চলছে।”

আরও পড়ুন, অমিতাভ ছাড়াও করোনা আক্রান্ত বচ্চন পরিবারের তিন সদস্য

প্রসঙ্গত, মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ আগেই জানিয়েছেন জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন-সহ পুরো বচ্চন পরিবার সোয়্যাব টেস্ট করাবেন। পরে অবশ্য জানা গিয়েছে জয়া ও ঐশ্বর্যর করোনা টেস্ট নেগেটিভ এসেছে। শনিবার ৭৭ বছরের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ও তাঁর ৪৪ বছরের ছেলে অভিষেক করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে আতঙ্কিত সকলে। বলিউড তারকারা টুইট করে বিগবির আরোগ্য কামনা করছেন।

আরও পড়ুন, করোনা আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন, ভর্তি হাসপাতালে

রবিবার ডাক্তার আবদুল সামসাদ আনসারি জানিয়েছে দুজনের অবস্থাই স্থিতিশীল। তিনি বলেন, ”অমিতাভ বচ্চন ও অভিষেক দুজনেই ভাল রয়েছেন। ভাল ঘুমিয়েছেন এবং প্রাতঃরাশও সেরেছেন। তাঁরা এখন স্থিতিশীল।”

প্রসঙ্গত, রবিবার করোনা আক্রান্ত হয়েছেন অনুপম খেরের মা, ভাই ও বৌদি। অন্যদিকে সিল করে দেওয়া হয়েছে রেখার বাংলো। দেশে করোনা পরিস্থিত ক্রমশ জটিল হচ্ছে। দৈনিক সংক্রমণ বৃদ্ধির নিরিখে ফের রেকর্ড। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh abhishek feeling better after covid 19 diagnosis bmc sanitises their bungalows

Next Story
করোনার কবলে অনুপম খেরের মা, ভাই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com