বড় খবর

‘তোমার জন্য গর্বিত’, ‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে ছেলে অভিষেককে বাহবা অমিতাভের

‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে জুনিয়র বচ্চনকে প্রশংসায় ভরিয়ে দিলেন বিগ বি।

Amitabh Bachchan, Abhishek Bachchan, Bob Biswas trailer, Bob Biswas, বব বিশ্বাস, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, বব বিশ্বাসের ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ, bengali news today
অভিষেক-অমিতাভ

‘বব বিশ্বাস’ (Bob Biswas)-এর ট্রেলার দেখে মুগ্ধ বিগ বি। প্রশংসায় ভরিয়ে দিলেন ছেলে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। বলছেন, “তোমার জন্য বাবা হিসেবে আমি গর্বিত।”

শুক্রবারই প্রকাশ্যে এসেছে ‘বব বিশ্বাস’-এর ট্রেলার। চোখে বেশি পাওয়ারের চশমা। মাথায় পরচুলা। তাতে সামান্য টাক। মধ্যপ্রদেশ থুড়ি ভুঁড়িও রয়েছে। আর পাঁচটা ছাপোষা, মধ্যবিত্ত বাঙালি বেশে দেখা গেল অভিষেককে। একের পর এক খুন করে চলেছে বব। কিন্তু তার কিছুই মনে থাকে না। নাকি এটা শুধুই ভেক? প্রশ্ন জাগিয়েছে সেই ট্রেলার। আর ছেলেকে সাইকো কন্ট্রাক্ট কিলারের ভূমিকায় প্রথমবার অভিনয় করতে দেখে মুগ্ধ হয়েছেন অমিতাভ (Amitabh Bachchan)। অতঃপর সিনেমার ট্রেলার শেয়ার করে প্রশংসা করতেও ভুললেন না।

অভিষেক যে নিঃসন্দেহে ভাল অভিনেতা, অমিতাভের পোস্টের কমেন্ট বক্সেই সায় দিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে কেউ বা আবার পুরনো বব বিশ্বাস ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গেও তুলনা টেনেছেন জুনিয়র বচ্চনের।

[আরও পড়ুন: ‘সব বাঙালি মেয়ের মধ্যেই কালী থাকে’, বললেন রানি, স্ত্রী জয়ার ভয়ে কথাই বাড়ালেন না বিগ বি!]

“নমস্কার, এক মিনিট!” এই সংলাপ অতি চেনা। চেনা চরিত্র। তিনি ‘কাহানি’র বব বিশ্বাস (Bob Biswas)। তবে এবার বদলেছে অভিনেতা। সুজয় ঘোষের ‘বব বিশ্বাস’ এবার অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। গত বছরই কলকাতায় এসে শুট করে গিয়েছেন জুনিয়র বচ্চন। ঠান্ডা মাথার এই খুনী কতটা সাংঘাতিক হতে পারে? পর্দায় সেই ম্যাজিক দেখার অপেক্ষাতেই ছিলেন দর্শকরা। ট্রেলার মুক্তির পর সেই উন্মাদনা আরও বেড়েছে বই কমেনি। নেপথ্যে পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ, সুজয় ঘোষের মেয়ে। তিনি ‘বব বিশ্বাস’ পরিচালনার মাধ্যমেই বলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছেন।

২০১২ সালে সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’ ছবিতে এই বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেই বাজিমাত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswta Chatterjee)। কিন্তু ‘কাহানি’র প্রিক্যুয়েল হিসেবেই যখন ‘বব বিশ্বাস’ ছবিটি তৈরির কথা ঘোষণা করা হল, তখন জাতীয়স্তরের দর্শকদের কথা মাথায় রেখেই শাশ্বত নয়, বরং দুই প্রযোজক সুজয় (Sujoy Ghosh) ও শাহরুখ (Shah Rukh Khan) অভিষেক বচ্চনকে বেছে নিয়েছেন। যা নিয়ে বিতর্কও কম হয়নি। তবে সবটাই এখন অতীত। দর্শকরা বর্তমানে নয়া বব বিশ্বাস-এ বুঁদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan applauds abhishek bachchan after bob biswas trailer

Next Story
এন আর সি: রাজ্যসভায় অধিবেশন মুলতুবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com