বড় খবর

‘সব বাঙালি মেয়ের মধ্যেই কালী থাকে’, বললেন রানি, স্ত্রী জয়ার ভয়ে কথাই বাড়ালেন না বিগ বি!

বিগ বি আর কথা বাড়াতে চাইলেন না! দেখুন ভিডিও

Saif ali khan, Rani Mukherji, Amitabh Bachchan, KBC, রানি মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চন, কেবিসি, সইফ, বান্টি অউর বাবলি, bengali news today
রানি-অমিতাভ

“সব বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালীর একটা রূপ থাকে..”, মন্তব্য রানি মুখোপাধ্যায়ের। আর সেকথা শুনে অমিতাভ বচ্চনের সপাট উত্তর, “থাক আর কথাই বাড়াব না।” সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি ভাইরাল প্রোমোতে এমনই কথপোকথন শোনা গেল বিগ বি ও রানির। যা নিয়ে নেটদুনিয়ায় এখন হাসির রোল। নেটিজেনরা প্রশ্ন ছুঁড়েছেন, “তাহলে কি স্ত্রী জয়া বচ্চনের ভয়েই বিগ বি আর কথা বাড়াতে চাইলেন না?”

উল্লেখ্য, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) শানদার শুক্রবারের প্রতি পর্বেই থাকছে নতুন কিছু চমক। এই সপ্তাহের অতিথি হিসেবে উপস্থিত সইফ আলি খান (Saif ali khan) ও রানি মুখোপাধ্যায় (Rani Mukherji)। উপলক্ষ্য, ‘বান্টি অউর বাবলি ২’র প্রচার। শুক্রবারই মুক্তি পেয়েছে এই ছবি। আর তার প্রাক্কালেই বিগ বির শোয়ে ক্যুইজের মাঝে আড্ডায় মাতলেন সইফ-রানি।

[আরও পড়ুন: ‘ধামাকা’ রিলিজের দিনই আশীর্বাদ নিতে সিদ্ধিবিনায়ক মন্দিরে কার্তিক আরিয়ান ]

প্রসঙ্গত, অমিতাভ নিজেও বাংলার জামাই। স্ত্রী জয়া বচ্চন বাঙালি। অতঃপর বাঙালি আদবকায়দা ভালই জানা অভিনেতার। আসলে শোয়ে অমিতাভ হাসি-ঠাট্টা করতে করতেই জিজ্ঞেস করেছিলেন, “কার বেশি রাগ?” সেই প্রশ্নের উত্তরেই রানিকে বলতে শোনা গেল “প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালীর বাস।” ওদিকে অভিনেত্রীর মুখে এমন কথা শুনে বাক্যহারা হয়ে যান অমিতাভও। কিছুক্ষণ ইতি-উতি চাওয়ার পর বলেন, “থাক আর কথা না বাড়ানোই ভাল।” উপস্থিত দর্শকরা তো হেসে খুন।

উল্লেখ্যে, এদিনের শোয়ে রানি-সইফের পাশাপাশি উপস্থিত ছিলেন সিনেমার আরও দুই তারকা সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saif ali khan rani mukherji in kbc with amitabh bachchan

Next Story
আসছে রণবীর কাপুরের ‘অ্যানিমাল’, ছবিতে থাকছেন অনিল কাপুর-ববি দেওলরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com