শাহরুখের থেকে বোনাসের টাকা চাইলেন অমিতাভ বচ্চন

Amitabh Bachchan and Shah Rukh Khan: রেড চিলিজ এন্টারটেনমেন্টের ছবি বদলা খুবই ভাল ফল করেছে বক্স অফিসে। সম্প্রতি সেই প্রসঙ্গ তুলে শাহরুখের কাছে একটি দাবি জানিয়েছেন অমিতাভ বচ্চন।

By: Kolkata  Updated: Apr 16, 2019, 10:24:10 AM

অমিতাভ বচ্চন, তাপসী পন্নু ও অমৃতা সিং অভিনীত ছবি বদলা ভাল সাড়া ফেলেছে বক্স অফিসে। ৮ মার্চ মুক্তিপ্রাপ্ত এই ছবিটির বাজেট ছিল ১০ কোটি। আর এখনও পর্যন্ত ছবিটি প্রেক্ষাগৃহ মুক্তি থেকে আয় করেছে ৮৬ কোটি টাকা। ট্রেড অ্য়ানালিস্ট তরণ আদর্শ, ছবিটিকে ইতিমধ্যেই সুপারহিট বলে ঘোষণা করেছেন। এই বিপুল সাফল্যে নিঃসন্দেহে উচ্ছ্বসিত শাহরুখ খান। সম্প্রতি সেই উচ্ছ্বাস থেকেই একটি টুইট করেছিলেন তিনি। আর সেই টুইটের উত্তরেই শাহরুখের থেকে বোনাসের টাকা দাবি করে বসলেন অমিতাভ বচ্চন।

বিষয়টা শুনে প্রাথমিকভাবে অনেকেই হয়তো আশ্চর্য হবেন। আসলে এটা নিছক মজা ছাড়া আর কিছু নয়। হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, বদলা-র সাফল্য় নিয়ে লিখতে গিয়ে শাহরুখ তাঁর টুইটার হ্যান্ডলে লিখেছিলেন যে অমিতাভ বচ্চনের স্টারডম-ই বদলা-র সাফল্য়ের মূল কারণ। এই টুইটটি চোখে পড়তেই অমিতাভ বেশ বড়সড় একটি উত্তর দেন তাঁর টুইটার হ্য়ান্ডল থেকে।

আরও পড়ুন: ”বাচ্চাটা তো এবার অন্ধ হয়ে যাবে”, তৈমুর প্রসঙ্গে বলে উঠলেন সইফ

হিন্দিতে লেখা সেই টুইটের মানেটা দাঁড়ায় এই রকম, ”মান্যবর, রাজাধিরাজ (কিং খান)… শুনলাম যে বদলা নাকি আপনার ফিল্মি কেরিয়ারে সবচেয়ে বড় হিট ছবি। তাহলে ভাইসাহেব, কোনও কোম্পানিতে কেউ যখন কাজ করে সাফল্য় পায় বা ভাল কাজ করে, তখন তাকে উপহার হিসেবে কিছু ইনাম দেওয়া হয়। তাহলে এবার আমাকে আমার বোনাসটা দিয়ে দাও।”

এমন মজার টুইটের পরে শাহরুখ খান মোটেই চুপচাপ বসে থাকার পাত্র নন। কারণ অমিতাভ বচ্চনের মতোই শাহরুখের সেন্স অফ হিউমরের বিষয়টিও বেশ ভালই চর্চিত বলিউডে। তাছাড়া উত্তর তো তাঁকে দিতেই হতো! কারণ স্বয়ং বলিউডের শাহেনশাহ, বলিউডের বাদশার কাছে একটি দাবি জানিয়েছন। তাই শাহরুখও দিয়েছেন বেশ জবরদস্ত একটি উত্তর।

Amitabh Bachchan and Tapsee Pannu in Badla

আরও পড়ুন: বিয়ে করছেন জিতু কমল, পাত্রীর নাম নিয়ে জল্পনা টেলিপাড়ায়

ওই টুইটের উত্তরে শাহরুখ যা লিখলেন তার মানেটা দাঁড়ায় এই, ”স্যার ছবিটা আপনার, অভিনয়ও আপনার… ছবিটা হিট হয়েছে আপনার জন্য। আপনি না থাকলে ছবিটাই হতো না। তাহলে পার্টিটা তো…”। এর পরে শাহরুখ বেশ কয়েকটি প্রশ্নচিহ্ন রেখেছেন। অর্থাৎ দক্ষ খেলোয়াড়ের মতোই বলটি ঠেলে দিয়েছেন বিপক্ষের কোর্টে। এবার তবে কি বলবেন শাহেনশাহ?

তবে অমিতাভ দিন দুয়েক আগে বেশ রেগেই গিয়েছিলেন রেড চিলিজ-এর উপরে। তাঁর বক্তব্য় ছিল যে ছবিটা যে এত ভাল করছে বক্স অফিসে সেই নিয়ে কারও কোনও হেলদোল নেই। প্রযোজক থেকে ডিস্ট্রিবিউটর, কেউ এটা নিয়ে কোনও কথা বলছেন না। তার পরেই অবশ্য় শাহরুখ অমিতাভের প্রসঙ্গ টেনে বদলা-র সাফল্যের টুইটটি করেন।

বলিউড, টলিউড ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Amitabh Bachchan and Shah Rukh Khan: বোনাসের টাকা চাইলেন অমিতাভ

Advertisement