বিয়ে করছেন জিতু কমল, পাত্রীর নাম নিয়ে জল্পনা টেলিপাড়ায়

Jeetu Kamal: অভিনেতা জিতু কমলের বিয়ের ব্যাপারে বেশ অনেকদিন ধরেই উদ্যোগী তাঁর পরিবারের সবাই। শেষমেশ বিয়ে করছেন তিনি। পাত্রী টেলিজগতেরই আর এক তারকা অভিনেত্রী।

By: Kolkata  Updated: April 14, 2019, 03:13:59 PM

বিয়ে করছেন জনপ্রিয় তারকা-অভিনেতা জিতু কমল। আগামী মাসের গোড়াতেই শুভকাজটি সারছেন তিনি। তাঁর বিয়ে নিয়ে বিগত দু’বছর ধরেই উদ্যোগী তাঁর পরিবারের সদস্যরা। এর আগে জিতু জানিয়েছিলেন যে তাঁর মা বিশেষত মনে করেন, সংসার পাতার সময় হয়ে গিয়েছে। কিন্তু উপযুক্ত পাত্রীর সন্ধানে কেটে গিয়েছে দু’টি বছর। সম্প্রতি অভিনেতা জানিয়েছেন যে এবার বিয়ে করতে চলেছেন তিনি এবং শোনা গিয়েছে, পাত্রী এই টেলিজগতেরই এক জনপ্রিয় অভিনেত্রী।

জিতু কমল এখন তাঁর হবু স্ত্রী-র নামটি কিছুতেই আনুষ্ঠানিকভাবে জানাতে চাইছেন না। টেলিজগতের কাউকে বিয়ে করবেন, এমনটা কিন্তু আগে শোনা যায়নি। এই প্রসঙ্গে ২০১৭-১৮ সালে যতবারই কথা হয়েছে, তিনি বলেছেন যে তাঁর পরিবারের পক্ষ থেকেই পাত্রীর সন্ধান চলছে। কিন্তু শেষমেশ টেলিজগতেই খুঁজে পেলেন তাঁর জীবনসঙ্গিনীকে।

আরও পড়ুন: কবে আসছে সন্তান, প্রশ্নের তুখোড় জবাব দিলেন দীপিকা

টেলিপাড়ার বিশ্বস্ত সূত্রের খবর, অভিনেত্রী নবনীতা দাসকে বিয়ে করতে চলেছেন তিনি। এই প্রসঙ্গে এই মুহূর্তে নবনীতাও কোনও মন্তব্য করতে চাইছেন না। টেলিপাড়ার ওই বিশ্বস্ত সূত্রের খবর, আগামী মাসের ৬ তারিখ বিয়ে এবং ৮ মে বউভাত। এখনও পর্যন্ত অবশ্য আমন্ত্রণপত্র বিতরণ শুরু হয়নি। ওই সূত্রেরই খবর, অতি সম্প্রতিই বিয়ের কথাটি পাকা হয়েছে এবং দুই পরিবারই এই নিয়ে আর বেশি দেরি করতে চাইছে না। আর দু-একদিনের মধ্যেই সম্ভবত আমন্ত্রণপত্র বিতরণ শুরু হয়ে যাবে।

Nabanita Das নবনীতা দাস। ছবি: ফেসবুক পেজ থেকে

জিতু কমল ও নবনীতা দাস একসঙ্গে কাজ করেছেন স্টার জলসা-র ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে। ওই ধারাবাহিকে কাজের সূত্র ধরেই দুজনের মধ্যে হৃদ্যতা বেড়েছে বলে বিশ্বস্ত সূত্রের খবর। এই মুহূর্তে নবনীতা-কে টেলিপর্দায় দর্শক দেখছেন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে তারা মা-এর ভূমিকায়।

আরও পড়ুন: ”আলিয়ার অভিনয় মধ্যমানের”, কঙ্গনার মন্তব্যের উপযুক্ত জবাব দিলেন আলিয়া

অভিনয়ের প্য়াশন ছাড়াও নবনীতা ও জিতু দুজনের আর একটি কমন প্যাশন রয়েছে যা সম্ভবত দুজনের বন্ধুত্বকে এগিয়ে নিয়ে যেতে ফোড়নের কাজ করেছে। দুজনেই রান্না করতে অসম্ভব ভালবাসেন এবং অসম্ভব পটু। হয়তো পরস্পরের হাতের রান্না খেয়েই জমে উঠল প্রেম।

টলিপাড়া, টেলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন এই লিঙ্কে

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jjeetu kamal is getting married to an actress

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement