বড় খবর

জন্মদিনে মারাত্মক ভুল করে বসলেন অমিতাভ! শুধরে দিলেন মেয়ে শ্বেতা

কী এমন ভুল করলেন বিগ বি?

Amitabh Bachchan Birthday, Amitabh Bachchan, Sweta Nanda Bachchan, অমিতাভ বচ্চন, অমিতাভের জন্মদিন, শ্বেতা বচ্চন, bengali news today
জন্মদিনে মারাত্মক ভুল করে বসলেন অমিতাভ! শুধরে দিলেন মেয়ে শ্বেতা

তিনি ভারতীয় বিনোদনজগতের সুপারস্টার। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অনুরাগীদের কাছে তিনি ঈশ্বর-সম। আর বিগ বি’র জন্মদিন মানেই জলসার সামনে লক্ষ লক্ষ ভক্তের সমাগম। হাতে ফুল নিয়ে, প্ল্যাকার্ড নিয়ে বলিউড শাহেনশাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আগের দিন রাত থেকে অপেক্ষা করে বসে থাকেন তাঁরা। নিরাশ করেন না অমিতাভও। এবারও তাঁর অন্যথা হল না। বাংলো জলসার বারান্দায় দাঁড়িয়ে হাত নেড়ে শুভানুধ্যায়ীদের পাল্টা ধন্যবাদ জানালেন। কিন্তু সোশ্যাল মিডিয়াতে নিজের জন্মদিন উপলক্ষে ছবি পোস্ট করতে গিয়েই গণ্ডগোল বাঁধিয়ে ফেললেন অমিতাভ। নিজের আসল বয়সই গুলিয়ে ফেললেন!

আজ্ঞে! জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোলাজ করে নিজের একটা ছবি দিয়েছিলেন। আর তার ক্যাপশনে দিতে গিয়েই মারাত্মক ভুল করে বসলেন বিগ বি। আসল বয়সই গুলিয়ে ফেলেছেন। ৭৯-তে পা রাখলেন। আর তার পরিবর্তে লিখলেন, “৮০-তে পা দিচ্ছি!” তৎক্ষণাৎ বাবার পোস্টে নজর যায় মেয়ে শ্বেতা নন্দা বচ্চনের (Sweta Nanda Bachchan)। তিনিই ভুল শুধরে দিলেন। কারণ একবছর বাড়িয়েই বলেছেন তিনি। শ্বেতা লিখলেন, “৭৯ নয় ৮০।”

[আরও পড়ুন: পিছলো মামলার শুনানি, মাদককাণ্ডে আপাতত জেলেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান]

এবার অনুরাগীরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “কে ভুল কে ঠিক?” হিসেব করলে দেখা যাবে ৭৯ বছরে পদাপর্ণ করলেন অমিতাভ। প্রসঙ্গত, সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। প্রিয় তারকা অমিতাভ বচ্চনের জন্য কেউ গান গেয়ে পোস্ট করেছেন তো কেউ বা আবার অভিনব কবিতা লিখে। তবে বিগ বি কিন্তু পুরোদস্তুর কাজের মধ্য দিয়েই জন্মদিন পালন করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan birthday big b het his own age wrong daughter shweta reacts

Next Story
বিতর্কে পড়ে পানমশলা ব্র্যান্ডের সঙ্গে চুক্তিভঙ্গ করলেন অমিতাভ, ফেরত দিলেন টাকাওAmitabh Bachchan, Amitabh Bachchan terminates contract with pan masala brand, অমিতাভ বচ্চন, গুটখা ব্র্যান্ডের সঙ্গে চুক্তিভঙ্গ করলেন অমিতাভ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com