scorecardresearch

বড় খবর

‘রান্নাই করতে পারি না, ডিম ভাঙা শিখতে ৭ দিন লেগেছিল’, স্বীকারোক্তি অমিতাভের

রাঁধুনি হিসেবে নিজেকে কত নম্বর দিলেন বিগ বি? জানুন।

‘রান্নাই করতে পারি না, ডিম ভাঙা শিখতে ৭ দিন লেগেছিল’, স্বীকারোক্তি অমিতাভের
কী হল হঠাৎ?

ভারতীয় বিনোদুনিয়ার মেগাস্টার তিনি। তাঁর ব্য়ারিটোন ভয়েসে কাঁপে আসমুদ্রহিমাচল। অমিতাভ বচ্চন মানেই জীবন্ত কিংবদন্তী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। আর সেই তিনিই কিনা রান্নার ক্ষেত্রে অশ্বডিম্ব! নিজমুখেই সেকথা স্বিকার করলেন বিগ বি।

কোনওরকম কুণ্ঠাবোধ না রেখেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ে অমিতাভের মন্তব্য, রান্না বলতে আমি শুধু জল গরম করতে পারি। একটা ডিম ভাঙা শিখতে আমার সাত দিন লেগে গেছিল। আর একথা বিগ বি শেয়ার করলেন কিয়ারা আডবানি ও ভিকি কৌশলের সঙ্গে।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে হাজির হয়েছিলেন ভিকি ও কিয়ারা। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘গোবিন্দা নাম মেরা’। আর সেই সিনেমার প্রচারেই বিগ বির শোয়ে উপস্থিত ছিলেন দুজন। সেখানেই দুই তারকার সঙ্গে রান্নার গল্প করছিলেন অমিতাভ।

শোয়ের এক প্রোমোতে দেখা গেল, বচ্চন ভিকিকে বলছেন, তোমার আর আমার একই অবস্থা। তুমি তো তাও চা বানাতে পারো। তবে আমি শুধু জল গরম করতে পারি। একবার বিদেশে গিয়েছিলাম, তো একাই থাকতে হত, তখন শিখেছিলাম ডিম কী করে বানাতে হয়। ৭ দিন তো এটা শিখতেই লেগে গেল যে, ডিম ভাঙতে কী করে হয়! কখনও এদিকে পড়ে যাচ্ছে তো কখনও ওদিকে। বিগ বির একথা শুনে ভিকি কৌশল বললেন, কখনও কখনও ডিমের খোলস তো ভিতরেই পড়ে যায়।

[আরও পড়ুন: বিমানবন্দরে আটক শাহিদ-জায়া মীরা! ব্যাগ থেকে যা উদ্ধার হল তা দেখে চক্ষু চড়কগাছ…]

এদিকে অমিতাভ এবং ভিকি কৌশলের রান্নার গল্প শুনে হেসে গড়িয়ে পড়লেন কিয়ারা আডবানি। উল্লেখ্য, বর্তমানে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র চূড়ান্ত সপ্তাহ চলছে। সেখানেই বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন ভিকি ও কিয়ারা। তবে কিয়ারা কিন্তু রান্না জানেন কিছুটা হলেও, নিজে মুখেই সেকথা বললেন অভিনেত্রী। তবে ভিকি শুধু চা বানাতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan confesses to vicky kaushal and kiara advani that he cant cook