scorecardresearch

বিমানবন্দরে আটক শাহিদ-জায়া মীরা! ব্যাগ থেকে যা উদ্ধার হল তা দেখে চক্ষু চড়কগাছ…

শাহিদের স্ত্রীয়ের ব্যাগ থেকে বিমানবন্দরে কী এমন উদ্ধার হল?

বিমানবন্দরে আটক শাহিদ-জায়া মীরা! ব্যাগ থেকে যা উদ্ধার হল তা দেখে চক্ষু চড়কগাছ…
শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত কেন বিমানবন্দরে আটক হয়েছিলেন?

মুম্বই বিমানবন্দরে আটক শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। অভিনেতার স্ত্রীয়ের ব্যাগ থেকে যা উদ্ধার হল, তা দেখে চক্ষু চড়কগাছ নিরাপত্তারক্ষীদের।

বলিউড ইন্ডাস্ট্রিতে সরাসরি জড়িত না থাকলেও শাহিদ-পত্নীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তা তাঁর সোশ্যাল ওয়ালে চোখ রাখলেই বেশ বোঝা যায়। অতঃপর তাঁর রোজকার আপডেটে নজর থাকে অনেকেরই। আর সেই তাঁকেই কিনা বলিউডের খ্যাতনামা অভিনেতার স্ত্রী হয়েও বিমানবন্দরে আটক হতে হল! আসলে ব্য়াগের মধ্যে পুরে এমন জিনিস নিয়ে যাচ্ছিলেন, যা নিয়ে বিমানসফরের অনুমতি নেই। তাই মীরা রাজপুতের ক্ষেত্রেও কোনওরকম ছাড় নেই।

কী এমন ছিল শাহিদের স্ত্রীয়ের ব্যাগের ভিতর, যা নিয়ে তোলপাড় মুম্বই বিমানবন্দর? নিরাপত্তারক্ষীদের হাতে আটক হওয়ার বিষয়টা জানাজানি হতেই নিজেই মুখ খুললেন মীরা রাজপুত। ইনস্টাগ্রামে এক ছবি শেয়ার করে দেখালেন তাঁর ব্যাগের ভিতর ছিল এক কাচের শিশি। যা ডিপলক পাউচ প্যাকেটে আটকানো। তাতে কী ছিল? সেও মুখরোচক ব্যাপার! শালগম আর ফুলকপির স্পেশ্যাল আচার। আর বিমানবন্দরে কী ঘটেছিল সেই মজার ঘটনাই মীরা ভাগ করে নিলেন।

শাহিদ-পত্নী মীরা রাজপুতের মন্তব্য, “যখন ঘরে বানানো ভালবাসায় ভরপুর শীতের স্পেশ্যাল আচারের জন্য তোমাকে বিমানবন্দরে আটকানো হয়…। তুমি পাঞ্জাবি হলে এটা আরও ভাল করে বুঝবে। এটা দেখে নিরপত্তারক্ষীরা হেসে বললেন, আচার আছে, যেতে দাও।..”

[আরও পড়ুন: আলিয়াকে জাপটে ধরে চুমু রণবীরের, কাপুরদের ইয়াব্বড় সার্টিফিকেট নায়িকার]

প্রসঙ্গত, বড়দিন যাপনের ছবিও শেয়ার করেছেন মীরা রাজপুত। শাহিদের সঙ্গে সেলফি শেয়ার করে লেখেন, “মেরি ক্রিসমাস আমার ও আমার জীবনের সান্তার তরফে। আর আমাদের দুই খুদে ব্যস্ত তাঁদের ক্রিসমাসের উপহার আর পাজামা নিয়ে।..”

উল্লেখ্য, এরপর শাহিদকে দেখা যাবে আলি আব্বাস জাফরের অ্যাকশন সিনেমা ব্লাডি ড্যাডি ছবিতে। যদিও মুক্তির দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। পাশাপাশি অতি দ্রুত ওটিটি প্ল্যাটফর্মেও পা রাখতে চলেছেন আমাজন প্রাইমের ‘ফার্জি’ ওয়েব সিরিজ দিয়ে। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahid kapoor wife mira rajput stopped at airport for this reason