scorecardresearch

বড় খবর

শিরা কেটে রক্তারক্তি কাণ্ড! হাসপাতালে ছুটলেন অমিতাভ, কী অবস্থা এখন?

এখন কেমন আছেন বিগ-বি?

শিরা কেটে রক্তারক্তি কাণ্ড! হাসপাতালে ছুটলেন অমিতাভ, কী অবস্থা এখন?
অসুস্থ অমিতাভ?

আবারও দুর্ঘটনার কবলে ‘বিগ বি’ অমিতাভ। পা কেটে রক্তারক্তি কান্ড। তড়িঘড়ি ছুটলেন হাসপাতালে। নিজের ব্লগে সেই কথা শেয়ার করলেন সিনিয়র বচ্চন।

বাম পায়ের শিরা কেটেই ঘোরতর বিপদে পড়েছিলেন বিগ বি। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এখন কেমন আছেন? নিজের ব্লগে তিনি লিখলেন, “রক্তপাত বন্ধ করতেই সেলাই দেওয়া হয়েছে। হঠাৎ একটি ধাতুর টুকরো দিয়েই ঘটে অঘটন। কেটে যাওয়া অংশ থেকে সাংঘাতিকভাবে রক্তপাত হতে শুরু করে। তবে শিরা এবং স্নায়ুর বিষয় যেহেতু তাই চিকিৎসকের পরামর্শে ছোট একটি অপারেশন করা হয়েছে”।

দ্রুত চিকিৎসকের পরামর্শ এবং সমস্ত কাজ ঠিকভাবে সম্পন্ন হওয়ার কারণে সকল সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন বিগ-বি। ‘কৌন বনেগা ক্রোড়পতিতে’ সক্রিয় ভূমিকায় রয়েছেন অমিতাভ। চিকিৎসকরা জানিয়েছেন, বিন্দুমাত্র চিন্তা না করতে। মানসিকভাবে সুস্থ থাকতে, হাঁটাচলা না করতে। এমনকি ট্রেডমিলে দৌড়ানো যাবে না বলেও পরামর্শ দিয়েছেন তারা। কোনওভাবে আঘাতের ওপর যেন চাপ না লাগে।

আরও পড়ুন [ ‘চাকদা এক্সপ্রেস’ কড়চা! কলকাতায় ঝালমুড়ি আর পেয়ারা চিবিয়ে দিন কাটছে অনুষ্কার ]

সদ্য ৮০ তে পা রেখেছেন অমিতাভ। উৎসবের মেজাজ ছিল বচ্চন পরিবারে। কিন্তু ক্ষণিকের আনন্দ এবং চরম উত্তেজনা যে ভয়ঙ্কর কিছু ডেকে আনতে পারে সেই কথাও জানালেন তিনি। বললেন, “মাঝেমধ্যে সন্তুষ্টি অর্জন করতে গিয়েই চরম আনন্দ কিংবা অস্বস্তিতে পড়তে হয়। তবে এই অস্বস্তি কখনোই স্থায়ী নয়। একদিন তা ধ্বংস হবেই, শুধু একটা দাগ রেখে যাবে। সময় লাগবে এর থেকে বেরিয়ে আসতে, তবে সবই সম্ভব। ঈশ্বর আমায় রক্ষা করুন”। এদিকে, বিগ বির শারীরিক অসুস্থতার কথা নজরে আসতেই দর্শকদের মুখ ভার। তাঁর উদ্দেশ্যে শুভ কামনা জানালেন অনেকেই।

সামনেই রিলিজ উচাই সিনেমার। তার সঙ্গে সঞ্চালনার কাজ তো রয়েছেই। একের পর এক সিনেমাও তাঁর ঝুলিতে রয়েছে। সব মিলিয়ে বেজায় ব্যস্ত তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan cut calf muscle hospital