scorecardresearch

বড় খবর

‘চাকদা এক্সপ্রেস’ কড়চা! কলকাতায় ঝালমুড়ি আর পেয়ারা চিবিয়ে দিন কাটছে অনুষ্কার

শহরে এসেই খাওয়াদাওয়ায় বিরাট বদল অভিনেত্রীর?

‘চাকদা এক্সপ্রেস’ কড়চা! কলকাতায় ঝালমুড়ি আর পেয়ারা চিবিয়ে দিন কাটছে অনুষ্কার
অনুস্কার কলকাতা সফর

কলকাতায় এসেছেন শুটিং করতে আর এখনকার স্ট্রিট ফুড খাবেন না তাই আবার হয় নাকি। খোদ বাংলায় এসেছেন বাঙালি চরিত্র ফুটিয়ে তুলতে আর আদ্যোপান্ত বাঙালি হয়ে উঠবেন না – একেবারেই ভাবা যায় না। অনুষ্কা শর্মা ( Anushka Sharma ) শহরে পৌঁছতেই যেন ঘরের কন্যে।

হাওড়া আন্দুলে ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং করছেন অনুষ্কা। আর সেখানেই ঝালমুড়ি দেখে নিজেকে সামলানো দায় অভিনেত্রীর। সোজা নিজেই হাজির হলেন ঠেলার সামনে। আলু – ছোলা- টমেটো সবকিছু দিয়েই বিক্রেতা তাঁর জন্য স্পেশ্যাল মুড়ি বানিয়ে দিলেন। আর অভিনেত্রী সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখলেন, ‘কলকাতায় ঝালমুড়ি খাওয়া’।

আরও পড়ুন [ IFFI-এ নির্বাচিত’টনিক’, ‘মহানন্দা’, অরিন্দমের ফোনে ঘুম ভাঙল দেবের! ]

বলাই বাহুল্য, স্বাদ বেজায় পছন্দ হয়েছে তাঁর। শুধু কি ঝালমুড়ি? এক্কেবারেই না! বরং পেয়ারাও রয়েছে তবে ডায়েট লিস্টে। কাগজে মোড়ানো পেয়ারার ছবি সকাল সকাল পোস্ট করে বললেন, “ঝালমুড়ি আর পেয়ারা আমার ডায়েট প্ল্যানে, আর কারা কারা জুড়তে চান”? অভিনেত্রীর এই কাজকর্মে বেজায় খুশি বাংলার মানুষরা। তাঁরা সকলেই আপ্লুত। অনুষ্কা নিজেও যেন হয়ে উঠেছেন ঘরের মেয়ে।

প্রসঙ্গত, ইংল্যান্ড শিডিউল শেষ করে এবার কলকাতায় শুটিং করতে ব্যস্ত তিনি। ঝুলনের চরিত্রে অভিনয় মানেই বিরাট চ্যালেঞ্জ। কিছুদিন আগেই ক্রিকেটার নিজের অবসর ঘোষনার পরেও অনুষ্কা জানিয়েছিলেন সাধুবাদ। সোশ্যাল মিডিয়ায় ঝুলনের উদ্দেশ্যে লিখছিলেন, “তুমি অনুপ্রেরণা, একজন আইকন। ইতিহাসে তুমি স্মরণীয় হয়ে থাকবে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma in kolkata jhalmuri guava