বড় খবর

অমিতাভ বচ্চন থেকে হিনা খান, তারকারা জানালেন ঈদের শুভেচ্ছা

Eid-Ul-Fitr 2020: বলিউডে এবছর ঈদের কোনও জৌলুস নেই। তারকাদের বাড়িতে বাড়িতে দাওয়াত নেই। ছিমছাম ঘরোয়া আমেজেই তাঁরা পালন করছেন ঈদ।

Amitabh Bachchan Dalqueer Salman Hina Khan Arjun Bijlani wish fans on Eid Ul Fitr 2020
অমিতাভ বচ্চন ও পৃথ্বীরাজ সুকুমারন-এর ছবি সোশাল মিডিয়া থেকে।

বিপর্যয়ের কোনও শেষ নেই তবু উৎসব তার নিয়মেই আসে। এই মুহূর্তে লকডাউন চলছে সারা দেশে। তাই ঈদ-উল-ফেতর-এর উৎসবের মেজাজ ক্ষীণ। তার উপর বাংলা ও ওড়িশায় আমফানের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ লক্ষ লক্ষ মানুষ। কিন্তু তাও পবিত্র ঈদের শুভেচ্ছা জানালেন তারকারা একই রকম উদ্দীপনায়। বলিউডে এবছর ঈদের কোনও জৌলুস নেই। তারকাদের বাড়িতে বাড়িতে দাওয়াত নেই। ছিমছাম ঘরোয়া আমেজেই তাঁরা পালন করছেন ঈদ।

এদেশের প্রত্যেকটি পাল-পার্বণে যিনি সবার আগে শুভেচ্ছা জানান সাধারণ মানুষকে, বলিউডের কিংবদন্তি লিখলেন তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে, ”সবাইকে ঈদের শুভেচ্ছা আর শান্তিময় এই পবিত্র দিনে সবার জন্য প্রার্থনা করি, সৌভ্রাতৃত্বের জন্য, সুস্বাস্থ্যের জন্য, বন্ধুত্ব ও প্রেমের জন্য। চিরদিন শান্তি ও ভালবাসা ঝরে পড়ুক, আমরা একযোগে এক প্রাণ আত্মা হয়ে উঠি।”

আরও পড়ুন: মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার, টুইট করে জানালেন সলমন

এই শুভেচ্ছাবার্তার সঙ্গে বিগ বি তাঁর একটি ছবিও শেয়ার করেছেন। বলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও ইতিমধ্যেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, কেউ টুইটারে, কেউ ইনস্টাগ্রামে। অর্জুন বিজলানি, হিনা খান, গওহর খানেরা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের ঈদের বার্তা।

গওহর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন ঈদের সাজে তাঁর ছবি। সঙ্গে লেখেন, ”ঈদ মুবারক। পবিত্র রমজান যেন সারা পৃথিবীকে আনন্দে ভরিয়ে তোলে।” অভিনেত্রী হিনা খানও ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন গুণমুগ্ধদের উদ্দেশে।

Amitabh Bachchan Dalqueer Salman Hina Khan Arjun Bijlani wish fans on Eid Ul Fitr 2020
বাঁদিকে হিনা খান ও ডানদিকে গওহর খানের ইনস্টাগ্রাম পোস্ট।

দক্ষিণের তারকা, দলকির সলমন ও পৃথ্বীরাজ সুকুমারনও ঈদ উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানান। লকডাউন না চললে এই সময়েই মুক্তি পেত দলকির-এর নতুন ছবি। এবছর ঈদেই আবার মুক্তি পাওয়ার কথা ছিল সলমন খানের ছবি। অনেক পরিকল্পনাই কার্যকর হল না। সাধারণ মানুষ হোক বা তারকা, সবাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছেন প্রাণপণে।

কিন্তু তা বলে উৎসবের আঁচ থেকে দেশের মানুষ দূরে থাকতে পারেন না। কারণ উৎসব মানেই নতুন পোশাক ও ভূরিভোজ নয়। ঈদ হোক বা শারদোৎসব, মানুষের জীবনে ইতিবাচক শক্তির সঞ্চার করে উৎসব। তাই লকডাউনে, অসুখের সঙ্গে মোকাবিলা করতে করতে, প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে লড়াই করতে করতে ঈদের চাঁদ সবার জীবনে শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসুক, এই শুভেচ্ছা জানিয়েছেন তারকারা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan dalqueer salman hina khan arjun bijlani wish fans on eid ul fitr 2020

Next Story
লকডাউনের মানবিক গল্প নিয়ে টেলিপর্দায় আসছে ‘লকডাউন ডায়েরিজ’Zee Bangla fiction show Lockdown Diaries to bring stories of human bonding and positivity
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com