scorecardresearch

বড় খবর

‘বুঢঢা হোগা তেরা বাপ..’, টাইগার শ্রফকে দেখে ‘স্টান্ট’ অমিতাভের, হইচই পড়েছে বি-টাউনে

আশি ছুঁই বিগ বি-র কাণ্ডে ভিকি কৌশলের ‘স্টান্ট-গড’ বাবা কী বলছেন? দেখুন।

‘বুঢঢা হোগা তেরা বাপ..’, টাইগার শ্রফকে দেখে ‘স্টান্ট’ অমিতাভের, হইচই পড়েছে বি-টাউনে
অমিতাভ বচ্চন, টাইগার শ্রফ

‘জঞ্জীর’, ‘দিওয়ার’ সিনেমার ‘অ্যাংরি ইয়ং ম্যান’ কিন্তু আজও চিরতরুণ। বয়স ৭৯। তবে বার্ধক্যকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও যুবকের মতোই ছুটে চলেছেন অমিতাভ বচ্চন। নবীন প্রজন্মের অভিনেতাদের থেকে কোনও অংশে কম যান না। একেবারে তাঁদের সঙ্গে পাল্লা দিয়েই ছুটছেন। এবার টাইগার শ্রফের সঙ্গে পাল্লা দিতে তাঁর মতো হাড়হিম করা স্টান্ট দেখালেন বিগ বি। যা দেখে নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে গিয়েছে। বলিউড শাহেনশার মন্তব্য, “টাইগার শ্রফ পারলে, আমি পারব না কেন!”

বৃহস্পতিবার স্টান্টের ছবি শেয়ার করেছেন অমিতাভ। দেখা গেল পরনে সাদা হুডি। কালো জগার্স প্যান্ট। মাথায় ব্যান্ড ও পায়ে স্পোর্টস জুতো নিয়ে শূন্যে অনায়াসে লাথি ছুঁড়ছেন অভিনেতা। পাশেই দাঁড়িয়ে বোমান ইরানি। তিনি তো অমিতাভের এহেন কাণ্ডকীর্তি দেখে হতবাক। কোলাজ করা ছবি শেয়ার করে বিগ বি লিখেছেন, “টাইগার শ্রফের স্টান্টের ছবিতে দেখি প্রচুর লাইক পড়ে। ভাবলাম, আমিও একটু চেষ্টা করে দেখি। সব লাইক টাইগার নিয়ে যাবে, তেমনটা তো আর হয় না! ভাবলাম, আমার ছবিতেও যদি সেখান থেকে কিছু-সংখ্যক লাইক পড়ে।”

[আরও পড়ুন: ‘আপনারা ধাক্কা মারেন, ছবি তুলব না, যান..’, ফটোগ্রাফারের ওপর চেঁচালেন সারা আলি খান, দেখুন]

অমিতাভের এমন পোস্ট দেখে নেটিজেনরা যেমন হেসে খুন, তেমনই কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। নাতনি নব্যা নন্দা-ও দাদুর এমন কীর্তি দেখে প্রশংসা করেছেন। এই বয়সে বাবার এমন স্টান্ট দেখে ছেলে অভিষেক বচ্চনও হতবাক। শিল্পা শেট্টি, অহনা কুমরা, রোহিত বোস রায় থেকে শুরু করে বি-টাউনের অনেকের চোখ-ই কপালে উঠেছে। তবে নজর কেড়েছে ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের মন্তব্য। যিনি কিনা বলিউডের খ্যাতনামা স্টান্ট-ডিরেক্টর।

শ্যাম কৌশলের মন্তব্য, “অমিত পাজি আপনি বর্তমান এবং আগামী প্রজন্মের জন্য এক অনুপ্রেরণা। ভালবাসা আর শ্রদ্ধা।” বয়স আশি ছুঁলেও বিগ বি’র বুড়ো হাড়ের জোর এখনও আগের মতোই রয়েছে, এই ছবি দেখে নেটদুনিয়া অন্তত তেমনটাই বলছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan flaunts his kick flexibility pic goes viral