scorecardresearch

বড় খবর

নিয়মিত চেকআপের জন্য ভর্তি হাসপাতালে অমিতাভ বচ্চন

রেগুলার চেকআপের জন্যই মুম্বইের নানবতি হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। চিকিৎসকরা জানিয়েছেন, ”খুব তাড়াতাড়িই তাঁকে ছেড়ে দেওয়া হবে”।

Amitabh Bachchan declares his surname is not linked with any religion
ছবি: অমিতাভ বচ্চনের ফেসবুক পেজ থেকে
কোনও গুরুতর অসুস্থতা নয়, রুটিন চেকআপের জন্যই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। চিন্তার কোনও কারণ নেই বলেই হাসরপাতাল সূত্রে খবর। সোমবার রাত ২ টোর সময় ভর্তি করা হয়েছে তাঁকে। চিকিৎসকের কথা অনুযায়ী, মঙ্গলবার ভর্তি হয়েছেন শাহেনশা এবং শুক্রবারও তাঁর চেকআপ চলেছে। ডাক্তার বলেন, ”বিগ বিকে খুব তাড়াতাড়িই ছেড়ে দেওয়া হবে”।

অমিতাভ বচ্চন বৃহস্পতিবার তাঁর ফ্যানেদের কড়ওয়া চৌথের শুভেচ্ছা জানান, তারপরেই এই খবর সামনে আসে। নিজের টুইটার হ্যান্ডেলে জয়া বচ্চনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে শুভেচ্ছা জানান মেগাস্টার।

আরও পড়ুন, ‘ইনশাআল্লা’ নয়, সঞ্জয় লীলা বনশালীর নতুন ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া

১১ অক্টোবর ৭৭ তম জন্মদিন পালন করেছেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ে জলসার সামনে ফ্যানেদের সঙ্গে ছবি তুলে, উপহার গ্রহণ করে জন্মদিন উদযাপন করেছেন। শুধু অমিতাভ নন জয়া, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, আরাধ্য ও শ্বেতা নন্দাও ছিলেন তাঁর সঙ্গে।

আরও পড়ুন, এককালে রিয়্যালিটি শোয়ের বিজেতা, মাদকের কবল থেকে বেরিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চে

প্রসঙ্গত, ১৯৮২ সালে শুটিং করতে গিয়ে একটি দুর্ঘনার সম্মুখীন হওয়ার সময়, হেপাটাইটিস বি দ্বারা আক্রান্ত হন বিগ-বি। এরপরই তার লিভারের ৭৫ শতাংশ অংশ ক্ষতিগ্রস্ত হয়। মনে করা হয়েছিল সেই পুরোনো সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan hospitalized for three days for liver disease