scorecardresearch

বড় খবর

‘ইনশাআল্লা’ নয়, সঞ্জয় লীলা বনশালীর নতুন ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে আলিয়া ভাটকে। সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১১ সেপ্টেম্বর।

সঞ্জয় লীলা বনশালীর ছবিতে মুখ্য চরিত্রে আলিয়া।
অবশেষে জুটি বাঁধছেন আলিয়া ভাট ও সঞ্জয় লীলা বনশালী। তবে ‘ইনশাআল্লা’ নয়, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছবিতে পরিচালকের সঙ্গে কাজ করলেন আলিয়া। জয়ন্তী লাল গাদার পেন ইন্ডিয়া লিমিটেড ও বনশালী প্রোডাকশনসের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।

আপাতত বনশালীর ছবি ‘ইনশাআল্লা’-র কাজ বন্ধ রয়েছে। সলমন খান ও আলিয়া ভাটকে নিয়ে এই ছবি তৈরি করছিলেন বনশালী, যা ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। আগে টুইট করে বনশালী প্রোডাকশনের তরফে লেখা হয়েছে…

আরও পড়ুন, র‍্যাপেই কৃষকদের দুর্দশার প্রতিবাদ, দর্শকের মন জয় কলকাতার র‍্যাপারের

মুম্বই মাফিয়া কুইন’ বলা হয় গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারিকে। তারই ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ‘ইনশাআল্লা’-র কাজ পিছিয়ে যাওয়ার পরই কানাঘুসো শোনা গিয়েছিল নতুন ছবির কথা ঘোষনা করতে পারেন বনশালী। এছাড়াও সূত্রের খবর, ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে রণবীর সিংকে।

আরও পড়ুন, আগামী পুজোয় ফের আসছে ‘মিতিন মাসি’

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক টু’ ছবিতে কাজ করছেন আলিয়া, সঙ্গে রয়েছে ‘তখত’ ও ‘আরআরআর’-ছবিও।

২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay leela bhansali directorial gangubai kathiawadi will star alia bhatt