scorecardresearch

বড় খবর

অমিতাভের দিওয়ালি পার্টিতে পাপ্পারাজি দেখেই ধমক জয়ার! দূর-ছাই করে তাড়ালেন, দেখুন

দিওয়ালিতে পাপ্পারাজিদের সঙ্গে দুর্ব্যবহার করে বিতর্কে জয়া বচ্চন।

অমিতাভের দিওয়ালি পার্টিতে পাপ্পারাজি দেখেই ধমক জয়ার! দূর-ছাই করে তাড়ালেন, দেখুন
দিওয়ালি পার্টিতে পাপ্পারাজি দেখেই মেজাজ হারালেন জয়া বচ্চন

পাপ্পারাজি তাঁর এক্কেবারে না-পসন্দ! সে বলিউডের কোনও হাই প্রোফাইল পার্টি হোক কিংবা বিমানবন্দর, পাপ্পারাজিদের তাক করা ক্যামেরার ঝলকানি দেখলেই তেড়ে-ফুড়ে ওঠেন জয়া বচ্চন (Jaya Bachchan)। শুধু তাই নয়, দু-চারটে কটু কথাও শোনাতে ছাড়েন না অমিতাভ-জায়া। এবার নিজেদের দেওয়া দীপাবলির জমকালো পার্টিতেই সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করে বসলেন ‘ধন্যি মেয়ে’। যা দেখে নেটপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, বছর চারেক বাদে বচ্চনরা দিওয়ালি পার্টির (Amitabh Bachchan Diwali Party) জমকালো আয়োজন করেছিলেন। শাহরুখ খান, অনুপম খের থেকে শুরু করে কে ছিলেন না সেই অনুষ্ঠানে! আর বচ্চনদের দিওয়ালি পার্টি বলে কথা, অতঃপর তা নিয়ে পাপ্পারাজিদের যে একটা আলাদা কৌতূহল থাকবেই, তা বলাই বাহুল্য। সেই সূত্রেই বচ্চন-বাংলোর সামনে ক্যামেরা নিয়ে হাজির হয়েছিলেন বলিউড মিডিয়ার একাংশ। সেখানে পাপ্পারাজিদের সঙ্গে কুশল মঙ্গল বিনিময় তো দূরঅস্ত, বরং তাঁদের দেখে তেড়েফুড়ে এলেন জয়া বচ্চন।

তবে অমিতাভ-জায়ার এমন আচরণ লেন্সবন্দি করতে ভোলেননি পাপ্পারাজিরা। দূর থেকেই তোলা ভিডিও স্পষ্ট দেখা যাচ্ছে, কীভাবে বাংলোর সামনে উপস্থিত পাপ্পারাজিদের সঙ্গে দুর্ব্যবহার করলেন জয়া বচ্চন। দেখা গেল, নিজের বাংলো থেকে বেড়িয়ে এসেছেন প্রবীণ অভিনেত্রী। হাত নেড়ে একেবারে দূর-ছাই করে তাড়ালেন সকলকে। শুধু তাই নয়, ধমক দিতেও ছাড়লেন না জয়া।

[আরও পড়ুন: কালীপুজোর রাতে শুভশ্রীর মাথায়, ২ হাতে আগুন! নিয়ম পালন দেখে কুর্নিশ নেটপাড়ার]

জয়া বচ্চনের মন্তব্য, “কীভাবে ফ্ল্যাশ করছে… অনুপ্রবেশকারীরা।” অভিনেত্রীর সঙ্গে তখন ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরাও। সেই ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার একাংশের দাবি, “উনি যেরকম দুর্ব্যবহার করছেন মিডিয়ার লোকদের সঙ্গে, তেমনই ওঁকে বয়কটা করা হোক।” কেউ বা বললেন, “উনি সম্মান পাওয়ার অযোগ্য। নিজেই নিজের সম্মান হারিয়েছেন।” কারও প্রশ্ন, “বছরকার দিনে কাউকে নিজের দুয়ার থেকে এভাবে তাড়িয়ে দেওয়া যায়?”

কেন পাপ্পারাজিদের ওপর এত রাগ জয়া বচ্চনের? অভিনেত্রী নিজেই এক শোয়ে জানান, “যাঁরা লোকেদের ব্যক্তিগত জীবন বিক্রি করে পেট চালায়, তাদের আমি ঘেন্না করি। আমার সত্যি এঁদের দেখলে বিরক্ত লাগে! আমি বলি, আপনাদের লজ্জা করে না?” দিন কয়েক আগেও বিমানবন্দরে পাপ্পারাজি দেখে মেজাজ হারান জয়া বচ্চন। এক সাংবাদিক হুড়োহুড়ি করে পরে যাওয়ায় তিনি সোজাসাপটা বলেন, “বেশ হয়েছে। পড়ে গিয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan hosts diwali bash jaya bachchan calls photographers intruders