আরাধ্যার সঙ্গে শিগগিরই কেবিসি খেলব, জানালেন অমিতাভ

আর ক’দিন বাদেই আবারও টিভির পর্দায় আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এবার এই গেম শোয়ের দশ নম্বর সিজন শুরুর আগে চমক দিলেন স্বয়ং সঞ্চালক।

By: Mumbai  Updated: August 28, 2018, 11:00:14 PM

এবারের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নয়া সিজনে দাদু-নাতনির খুনসুটি আপনি দেখতেই পারেন। কিংবা নাতনির আইকিউ টেস্ট নিচ্ছেন দাদু, এমন দৃশ্যেরও সাক্ষী হতে পারেন আপনি। হ্যাঁ, দাদু বলতে অমিতাভ বচ্চন, আর নাতনি বলতে তাঁর আদরের আরাধ্যা।

আর ক’দিন বাদেই আবারও টিভির পর্দায় আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এবার এই গেম শোয়ের দশ নম্বর সিজন শুরুর আগে চমক দিলেন স্বয়ং সঞ্চালক। আদরের নাতনির সঙ্গে তিনি কেবিসি-র খেলা শুরু করতে পারেন, এমন কথাই বললেন বিগ বি। তার মানে কি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে এবার শাহেনশাহের সঙ্গে দেখা যাবে অভিষেক-ঐশ্বর্যের কন্যা আরাধ্যাকে? জল্পনা জিইয়ে রাখলেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন, ১০০ কোটির ক্লাবে পা রাখতে চলেছে অক্ষয় কুমারের ‘গোল্ড’

আরাধ্যার সঙ্গে কি কেবিসি খেলেছেন কখনও? এক সাংবাদিকের এই প্রশ্নের জবাব দিতে গিয়ে বিগ বি বলেন, “এখনও আরাধ্যার সঙ্গে কেবিসি খেলিনি। কিন্তু আপনি একটা দারুণ আইডিয়া দিলেন। এবার বাড়ি গিয়ে খুব শিগগিরই ওর সঙ্গে গেম খেলব।” এরপর তিনি আরও বলেন, “আরাধ্যা এখন খুবই ছোট। কিন্তু ওর একটা ধারণা আছে যে, আমি কেবিসি নিয়ে কিছু একটা করি। ও শোয়ের সিগনেচার টিউনটাও পছন্দ করে।”

এতেই শেষ নয়, ছ’বছরের নাতনি সম্পর্কে দাদু আরও বললেন, “ওর স্কুলের নানান টাস্ক নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু ওই স্কুলেও ক্যুইজ হয়। ও খুবই বুদ্ধিমতি।”

কিন্তু এসব তো বোঝা গেল। বাড়িতে নাতনির সঙ্গে কেবসি খেলবেন দাদু। তবে ক্যামেরার সামনে কি দাদু-নাতনিকে কেবিসির মঞ্চে একসঙ্গে দেখা যাবে না? বিগ বি-র কথায় আপাতত এ নিয়েই জল্পনা চলছে বলিপাড়ায়। আগামী ৩ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে কেবিসি-র দশম সিজন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan kaun banega crorepati aaradhya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X