মানালির কনকনে ঠাণ্ডায় ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করছেন অমিতাভ

সোমবার ব্রহ্মা্স্ত্র-র ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন। মানালির হাড় কাঁপানো ঠাণ্ডায় শুটিং করছেন বিগ বি। অয়ন মুখোপাধ্যায়ের পরিালনায় এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট ও রণবীর কাপুরকে। 

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 4, 2019, 10:24:58 AM

মেগাস্টার অমিতাভ বচ্চন সোমবার ব্রহ্মাস্ত্র-র শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন। মানালির কনকনে ঠাণ্ডায় শুট করছেন সিনিয়র বচ্চন। ৭৭ বছরের অভিনেতা লোকেশন থেকে শেয়ার করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবির লুক।  ”মাইনাস ডিগ্রি…মানে -৩। প্রোটেকটিভ চশমা ও কাজ”, কালো শার্ট, কালো জ্যাকেট ও রিফ্লেক্টর সানগ্লাস পড়ে ছবি শেয়ার করে এমনই ক্যাপশন দিলেন অমিতাভ বচ্চন।

ছবির টিমের সঙ্গে মানালিতে গিয়েছে রণবীর কাপুরও। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে ব্রহ্মাস্ত্র ছবির পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। আলিয়া ভাট ও রণবীর কাপুরকে দেখা যাবে ছবিতে। এছাড়াও রয়েছে দক্ষিণের সুপারস্টার নার্গাজুনা ও মৌনী রায়।

 

View this post on Instagram

 

.. the minus degrees .. the biting cold .. and the protective gear ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

আরও পড়ুন, মীরা নায়ারের ‘আ সুটেবল বয়’, ঈশান-টাবুর প্রথম ছবি

২০২০-র গরমে মুক্তি পাচ্ছে ব্রহ্মাস্ত্র-র প্রথম পার্ট। এর আগে ডিসেম্বরে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু টেকনিক্যাল দিকের কথা ভেবেও ভিএফএক্সকে সময় দিতেই রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। অমিতাভ বচ্চনকে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

কিছুদিন আগেই বার্ধ্যকের কারণে অবসর নেওয়ার কথা জানিয়েছেন অমিতাভ বচ্চন।এই সিদ্ধান্তে ফ্যানেরা কিছুটা হতাশ হয়েছিল বটে তবে সিনিয়র বচ্চনের পরিস্থিতিও চিন্তা করেছিল। সম্প্রতি অসুস্থতার কারণে হাসপাতালের ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan on monday shared a photograph from the set of brahmastra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং