বড় খবর

অসুস্থ অমিতাভ, বিশ্রামরত ছবি শেয়ার করলেন মেগাস্টার

শনিবার, ২৫ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত থাকতে না পারায় আক্ষেপ করেছেন অমিতাভ বচ্চন। বিগত ছয় বছর ধরে কিফের সূচনা লগ্নে হাজির থাকতেন তিনি।

Amitabh Bachchan reveals 3 unfulfilled wishes on his 77th birthday
অমিতাভ বচ্চনের ছবি তাঁর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

মেগাস্টার অমিতাভ বচ্চন অসুস্থ। এদিন নিজেই ছবি পোস্ট করে জানিয়েছেন, দুর্বল হয়ে পড়েছেন। চিকিৎসক তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। শুটিং শুরু হওয়ার আগে সুস্থ হতে হবে বিগ বিকে। ৭৭ বছরের অভিনেতা নিজের ব্লগে টিভিতে ফুটবল ম্যাচ দেখছেন এমন এক ছবি পোস্ট করে লিখেছেন, অতিরিক্ত সময়ে ‘বিশ্রাম নিচ্ছেন’, চাইছেন’ ঘড়ির কাঁটা যেন দ্রুত এগিয়ে যায়’।

কেবিসির কথা উল্লেখ করে তিনি লিখেছেন, ”সামনে কম্পিউটার জি, দর্শকদের উপস্থিতি সবটা একবার ঝালিয়ে নিচ্ছি। কী সুন্দর পরিবেশ।” শনিবার, ২৫ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত থাকতে না পারায় দু’দিন আগেই টুইট করে আক্ষেপ করেছেন অমিতাভ বচ্চন। বিগত ছয় বছর ধরে কিফের সূচনা লগ্নে হাজির থাকতেন তিনি।

আরও পড়ুন, জল্পনার অবসান! চলচ্চিত্র উৎসবে হাজির প্রসেনজিৎ

আরও পড়ুন, চলচ্চিত্র উৎসবেই ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’-র টিকিট বিক্রি করছেন প্রদীপ্ত

সশরীরে কলকাতা চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে না পারায়, একটি ভিডিও পাঠানোর চেষ্টা করেছিলেন। তিনি বললেন, ”দুঃখিত এবং আক্ষেপ রয়ে গেল কলকাতা চলচ্চিত্র উৎসব উপলক্ষে কলকাতা পৌঁছতে পারলাম না। এমন একটা অনুষ্ঠান যেখানে বছরের পর বছর আমন্ত্রিত হই। মনে হয়, এটা সপ্তম বছর। এবং বক্তৃতা … সিনেমার বন্ধুদের থেকে সিনেমা এবং গবেষণার প্রশংসা, মিস হয়ে গেল। তবে আমি যোগাযোগ করছি যাতে বক্তৃতাটি ভিডিও করে পাঠাতে পারি, যদি সমাপ্তিতে সেটা চালানো যায়।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan posted a picture of him from bed cracks and breaks

Next Story
রাতের কলকাতায় অভিনেতার হেনস্থা, ফেসবুক লাইভ! শেষে উঠল সেলফিActor Saurav Das's midnight protest Facebook live ends with selfies
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com