বড় খবর

৩টি ইচ্ছে পূরণ হয়নি, জন্মদিনে জানালেন অমিতাভ

Amitabh Bachchan wishes: ৭৭ বছরে পা দিলেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন। এই উপলক্ষে জানা গিয়েছে তারকার ৩টি ইচ্ছার কথা যা এখনও পূর্ণ হয়নি।

Amitabh Bachchan reveals 3 unfulfilled wishes on his 77th birthday
অমিতাভ বচ্চনের ছবি তাঁর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।
Amitabh Bachchan Birthday: এই বছর বলিউড কিংবদন্তির বয়স হল ৭৭। জীবনের সায়াহ্নে এসেও তাঁর পেশাদারিত্ব এবং কাজের প্রতি তাঁর প্যাশন অতুলনীয়। সাফল্যের শিখরে থাকা এই মানুষটির জীবনে কি কোনও অপূর্ণ ইচ্ছা থেকে গিয়েছে। সম্প্রতি এই প্রশ্নটি করা হয় তাঁকে একটি ডিজিটাল গসিপ ম্যাগাজিনের পক্ষ থেকে। তার উত্তরে বিগ বি জানালেন, তেমন ৩টি সাধ রয়েছে যা এখনও পূরণ হয়নি এবং তার মধ্য়ে একটি কোনওভাবেই আর সম্ভব নয়।

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, অমিতাভ ইদানীং জন্মদিন এলেই তাঁর বাবা-মাকে খুবই মিস করেন। ছোটবেলা থেকেই এই দিনটিতে তাঁর বাবা হরিবংশরাই বচ্চন একটি করে কবিতা লিখে তাঁকে উপহার দিতেন। কুলি ছবির শুটিংয়ে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচে ফেরার পরে যে জন্মদিনটি আসে, সেই দিন তাঁর বাবাকে কাঁদতে দেখেছিলেন অমিতাভ।

আরও পড়ুন: ৭৭ তম জন্মদিনে অমিতাভ বচ্চনের কিছু দুর্লভ ছবি

ওই প্রতিবেদনেই বলা হয়েছে যে বলিউড তারকা জানান, তাঁর জীবনে ৩টি এমন ইচ্ছা রয়েছে যা এখনও পূর্ণ হয়নি– পিয়ানো বাজাতে শেখা, অনেকগুলি ভাষা শেখা আর কিংবদন্তি পরিচালক গুরু দত্তের ছবিতে অভিনয়। এর মধ্যে তৃতীয় ইচ্ছাটি কখনওই আর পূরণ হওয়ার নয় কারণ গুরু দত্ত প্রয়াত হন ১৯৬৪ সালে। বাকি ইচ্ছা দুটি পূরণ হওয়া কঠিন কিন্তু অসম্ভব বলা যায় না। কারণ অমিতাভ বচ্চন তাঁর দীর্ঘ পেশাগত জীবনে অনেক অসম্ভবকেই সম্ভব করেছেন।

Amitabh Bachchan
ছবি: অমিতাভ বচ্চনের ফেসবুক পেজ থেকে

কিছুদিন আগেই জানা গিয়েছিল যে তাঁর কিডনির ৭৫ শতাংশই অচল। তার পরেও তিনি একই সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতি-র শুটিং করছেন, বলিউড ছবি করছেন, বিভিন্ন সমাজকল্যাণমূলক কাজে অংশগ্রহণ করছেন, বিজ্ঞাপনের কাজ করছেন। আবার সপ্তাহে একদিন নিয়ম করে জলসা-র লনে এসে ভক্তদের দর্শনও দিতেও ভোলেন না।। তাই পিয়ানো বাজানো বা ভাষা শেখার ইচ্ছাটি পূরণ হতে বাধা নেই, যদি তেমন অবসর পেয়ে যান বিগ বি।

আরও পড়ুন: ‘সূর্যবংশী’ -র আভাস দিলেন রণবীর সিং, অজয় দেবগণ এবং অক্ষয় কুমার

আসলে এখন সেই অবসরটাই মিসিং যেটা ছিল তাঁর ছোটবেলায়। মিসমালিনী ডট কম-কে তারকা  জানিয়েছেন যে ছোটবেলায় তাঁর মা ধুমধাম করে কেক কাটার আয়োজন করতেন। এখন কেকের বদলে প্লেট ভর্তি ড্রাই ফ্রুটসই সম্বল কিন্তু।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan reveals 3 unfulfilled wishes on his 77th birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com