হাতে কোয়ারান্টাইনড স্ট্যাম্প! অমিতাভের বিশেষ বার্তা ও ছবি

Coronavirus: করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে বহু তারকাই নিজেদের বিচ্ছিন্ন করেছেন। রবিবারের সাক্ষাৎ বন্ধ করার পরে আরও একটি পদক্ষেপ বিগ বি-র।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 19, 2020, 01:19:06 PM

গত সপ্তাহেই অমিতাভ বচ্চন ঘোষণা করেন যে করোনাভাইরাস সংক্রমণের কথা মাথায় রেখে আপাতত প্রতি রবিবার তাঁর বাড়ির বারান্দায় গুণমুগ্ধদের দর্শন দেওয়ার রেওয়াজটি বন্ধ রাখবেন। ইতিমধ্যেই ক্রমশ বেড়েছে এই সংক্রমণের বিপদের মাত্রা। সে সব কথা মাথায় রেখে, মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে বিগ বি শেয়ার করেছেন হোম কোয়ারান্টাইনড স্ট্যাম্প দেওয়া তাঁর হাতের ছবি, এমনটাই জানা গিয়েছে সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে।

মুম্বই-সহ দেশের বিভিন্ন অঞ্চলে স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে সন্ধান করছেন সংক্রামিত নাগরিকদের। যাঁদের মধ্যে সংক্রমণ বা সংক্রমণের সম্ভাবনা দেখা দিচ্ছে, তাঁদের বাড়িতেই থাকতে বলা হচ্ছে এবং হাতে দেওয়া হচ্ছে হোম কোয়ারান্টাইনড স্ট্যাম্প। এই স্ট্যাম্পটি দেওয়ার উদ্দেশ্য হল, কোনও সংক্রামিত ব্যক্তি যদি বারণ সত্ত্বেও বাড়ি থেকে বেরোন, তবে অন্যরা তাঁকে দেখেই সনাক্ত করতে পারবেন ও তাঁর থেকে দূরে থাকবেন।

আরও পড়ুন: ডিস্কো ডান্সার ২.০! মিঠুনদার ডান্স রিমেকে হৃতিকের স্টেপস

সচেতনতা প্রচারে বিগ বি-র সাম্প্রতিক টুইটটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

এই মুহূর্তে করোনাভাইরাস সংক্রমণের তৃতীয় ফেজ চলছে। এই ভাইরাস তৃতীয় ও চতুর্থ ফেজ-এ বহু গুণিতকে সংক্রমণ ছড়ায়। অতিরিক্ত সতর্কতা মেনে চললে সংক্রমণের সেই শৃঙ্খলটি ভেঙে দেওয়া সম্ভব। সেই কারণেই সেলফ কোয়ারান্টাইন এত জরুরি, যে কথা জানাতে চেয়েছেন অমিতাভ বচ্চন তাঁর টুইটে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan shares picture with home quarantined stamp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X