রণবীর সিংকে কেন জড়িয়ে ধরলেন অমিতাভ বচ্চন?

এতদিনে অনেকেই জেনে গিয়েছেন অমিতাভ বচ্চন ও রণবীর সিং একে অপরকে অত্যন্ত পছন্দ করেন। উমঙ্গ ২০১৯ এর মহড়ার মঞ্চে মিলল তারই নিদর্শন।

By: Mumbai  Updated: January 27, 2019, 05:30:17 PM

উমঙ্গ ২০১৯ এর মহড়ায় হঠাৎ করেই রণবীর সিংয়ের সঙ্গে দেখা হয়ে গেল অমিতাভ বচ্চনের। মুম্বইয়ের পুলিশকর্মীদের সারাবছরের অক্লান্ত পরিশ্রমের জন্য সম্মানিত করা হয় এই দিন। অনুষ্ঠানে পুলিশকর্মী ও তাদের পরিবার অফুরান আনন্দে মাতে। এবার অমিতাভ বচ্চন ও রণবীর সিংয়ের মতো তারকারা মাতাবেন উমঙ্গের মঞ্চ। মহড়া চলাকালীন কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন বিগ বি। যেখানে তিনি জড়িয়ে ধরেছেন রণবীরকে। আর লিখেছেন,”ইলেকট্রিক ইলেকট্রিক রণবীর”।

 

View this post on Instagram

 

Rehearsals for the Police function .. and bumping into the Electric Eclectic Ranveer ..????????????

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

এমনকি নিজের ব্লগেও রণবীরের সঙ্গে দেখা হওয়ার উল্লেখ করেছেন শাহেনশাহ। তিনি লিখেছেন, ”পুলিশকর্মী ও তাদের পরিবারের তহবিল সংগ্রহের জন্য উমঙ্গের মহড়ায় পৌঁছেছিলাম। এরাই তাদের সারাটা সময় আমাদের সুরক্ষার জন্য ব্যয় করেন। সেখানে গিয়ে ইলেকট্রিক রণবীরের সঙ্গে দেখা হল”।

আরও পড়ুন, সমপ্রেমের গল্প বলতে চান করণ জোহর

রণবীরের সঙ্গে অমিতাভের দেখা হওয়ার ছবি। (Source: Amitabh Bachchan blog) একে অপরকে দেখে বেজায় খুশি তারা। (Source: Amitabh Bachchan blog)

এতদিনে অনেকেই জেনে গিয়েছেন অমিতাভ বচ্চন ও রণবীর সিং একে অপরকে অত্যন্ত পছন্দ করেন। রণবীর-দীপিকার বিয়ের রিসেপশনেও তাদের একসঙ্গে ‘চুম্মা চুম্মা’ গানে নাচতে দেখা গিয়েছে। কাজের নিরিখে, সামনেই মুক্তি পাবে অমিতাভ বচ্চন অভিনীত ও সুজয় ঘোষের পরিচালনায় ‘বদলা’ ছবি। আর এদিকে রণবীর ব্যস্ত জোয়া আখতারের ‘গল্লি বয়ে’র প্রমোশনে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan showers love on electric eclectic ranveer singh69170

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং