scorecardresearch

বড় খবর

জন্মদিনের ‘জলসা’-ঘরে ২ বছর পর ভিড়! মধ্যরাতে গেট খুলে বেরলেন খোদ অমিতাভ.. তারপর?

শাহেনশার কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়। দেখুন।

জন্মদিনের ‘জলসা’-ঘরে ২ বছর পর ভিড়! মধ্যরাতে গেট খুলে বেরলেন খোদ অমিতাভ.. তারপর?
জন্মদিনের মাঝরাতে জলসার বাইরে অমিতাভ বচ্চন

তিনি মেগাস্টার। বিগ বি। অমিতাভ বচ্চন। ভক্তদের কাছে তাঁর সাক্ষাৎ ঈশ্বর দর্শন-সমই। তাই প্রতি রবিবার করে তো বটেই এমনকী জন্মদিনেও জলসার বারান্দায় আসেন অমিতাভ। এযেন ভরা দরবারে রাজার প্রবেশ। গত দু বছর অতিমারীর জন্য সেই রীতিতে অবশ্য নিজেই রেখা টেনেছিলেন। জন্মদিনের আগে নিজেই ভক্তদের অনুরোধ জানিয়েছিলেন যে, এমন পরিস্থিতিতে তাঁরা যেন জমায়েত না করেন। তবে এবার করোনার কোপ কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফিরেছে মায়ানগরী। অতঃপর জলসার বাইরে অনুরাগীদের ভিড় জমাতেও কোনও বাঁধা নেই।

সোমবার মধ্যরাতে ঘটল এক অভাবনীয় ঘটনা। সন্ধে থেকেই জলসার বাইরে ভিড় জমাতে শুরু করেন ভক্তরা। হাতে প্ল্যাকার্ড, ফুল, কেক। ভালবাসার বন্যা। সেইসঙ্গে হইচই। একঝলকের জন্য কখন দেখা যাবে বচ্চন সাহেবকে? কৌতূহলী মুখেদের ভিড়। অদম্য উৎকণ্ঠা। এরপরই যা ঘটল, তাতে অমিতাভ-অনুরাগীরা

রাত ঠিক ১২টা। সকলকে অবাক করে দিয়ে জলসার গেট খুলে বেরিয়ে এলেন খোদ শাহেনশা। পরনে নীল-সাদা চেকের ফুল স্লিভস জ্যাকেট। মাথায় টুপি। চোখে চশমা। বাড়ির সাদামাটা পোশাকেই বেরিয়ে এলেন ভক্তদের সঙ্গে দেখা করতে। এসে হাত নাড়লেন। সকলকে ধন্যবাদ জানিয়ে আবার ভিতরে ঢুকে গেলেন। সঙ্গে মেয়ে শ্বেতা নন্দা বচ্চন ও নাতনি নব্যা নভেলি নন্দা।

অত কাছ থেকে বিগ বিকে দেখে তখন ভক্তদের কী উচ্ছ্বাস। ভিড়ে একে অপরকে কেউ আলিঙ্গন করছেন, আবার কেউ বা করজোরে প্রণাম করে হাততালি দিয়ে আনন্দ ভাগ করে নিচ্ছেন। আরেক ভক্তকে তো দেখা গেল জলসার গেটের সামনে সটান হত্যে দিয়ে শুয়ে পড়তে। ১১ অক্টোবর, মঙ্গলবার ৮০তে পা দিলেন অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: অচেনা অমিতাভ: ফাঁকা পকেট! মেরিন ড্রাইভে ধেড়ে ইঁদুরদের উৎপাতে ঘুমোতেন বিগ বি]

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেতা হয়েও তিনি যে আজও মাটির মানুষ, এদিন রাতে তা আবারও প্রমাণ করলেন। জলসার গেট খুলে ভক্তদের সঙ্গে অমিতাভের দেখা করার ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan steps out of jalsa to meet fans at midnight