ফোর্থ ইডিয়ট? আমির খানকে কী ইঙ্গিত দিলেন অমিতাভ বচ্চন ?

থ্রি ইডিয়টসের সিক্যুয়েল তৈরি হচ্ছে নাকি! ট্যুইটারে আমির খানকে ট্যাগ করে কী বলতে চাইলেন অমিতাভ বচ্চন?

By: Kolkata  May 6, 2018, 10:44:01 AM

অমিতাভ বচ্চন! বলিউড শাহেনশা, সত্যিই তাই। কিন্তু এই বয়সেও যে পরিমাণ কাজ তিনি করেন তা তাক লাগিয়ে দেওয়ার মতো। এক্সপেরিমেন্ট করতেও পিছপা হননা বিগ বি। আমির খানকে একটি ভিডিওতে ট্যাগ করে তেমনই নতুন কোনও ইঙ্গিত কি দিতে চাইলেন অমিতাভ বচ্চন? ট্যুইটারে তাঁর পোস্ট দেখে যে কেউই তেমনটা ভাবতেই পারেন।

সত্যিই এমনটা ঘটবে কিনা তা জানা নেই। তবে এটা ছিল নিছকই মজা। বা বলা ভাল মজার বিজ্ঞাপন। টাটা স্কাইয়ের হয়ে এই ভিডিওটি শুট করেছেন অমিতাভ। বিজ্ঞাপনটি বানিয়েছেন পরিচালক সুজিত সরকার। যাঁর পরিচালিত পিকু ছবিতে কোষ্ঠকাঠিন্যে ভোগা বৃদ্ধের চরিত্রে বিগ বি-র অভিনয় তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের। টাটা স্কাই সংস্থার হয়ে ২০ সেকেন্ডের ৯টি বিজ্ঞাপন তৈরি হচ্ছে। আর তাতে ৯টি ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে অমিতাভকে।

আরও পড়ুন, অমিতাভ বচ্চনের গলায় ১০২ নট আউটের গান হিট, রইল বিগ বি-র গাওয়া সেরা ৮টি গান

এরকম আরও একটি ভিডিওতে অভিনয়ের সমালোচনায় মুখর হয়েছেন অমিতাভ। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অগ্নিপথ ছবিতে ওভার অ্যাকটিংয়ের জন্যে নিজেই নিজেকে তিরস্কার করছেন তিনি। এ ভিডিওটির এক্কেবারে শেষে একই সঙ্গে নিজের বাংলার জামাই পরিচিতিও তুলে এনেছেন বিগ বি।

আরও পড়ুন, কাঠুয়া ও উন্নাওয়ের ঘটনায় এবার সরব অমিতাভ বচ্চন

টাটা স্কাইয়ের ব্র্যান্ড অ্যম্বাসাডর অমিতাভ বচ্চনকে এরপর আর কী কী অবতারে বচ্চনকে দেখা যাবে সে নিয়ে যথেষ্ট কৌতূহল ইতিমধ্যেই তৈরি হয়েছে।

আরও পড়ুন, জিও ইন্ট্যারাক্ট এক ক্লিকেই আপনাকে পৌঁছে দেবে অমিতাভ বচ্চনের ড্রইংরুমে! জেনে নিন কীভাবে?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan tata sky ad

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং