scorecardresearch

বড় খবর

আমির-সলমনকে নিয়ে কোথায় যাচ্ছিলেন অমিতাভ বচ্চন?

বুধবার ইনস্টাগ্রামে নিজের নস্ট্যালজিয়া ট্রিপের ছবি শেয়ার করেছেন বিগ বি। ছবিতে দেখা যাচ্ছে অমিতাভের সঙ্গে রয়েছেন শ্রীদেবী, আমির খান ও সলমন খান।

Amitabh Bachchan’s fan shared a photo of him with Salman Khan and Aamir Khan. (Source: Moses Sapir/Twitter)
অমিতাভ বচ্চনের ফ্যান পোস্ট করেন এই ছবিটি।
টুইটার থেকেই স্মৃতি বিজরিত এক ছবি উপহার পেলেন অমিতাভ বচ্চন। বুধবার ইনস্টাগ্রামে নিজের নস্ট্যালজিয়া ট্রিপের সেই ছবি শেয়ার করেছেন বিগ বি। ছবিতে দেখা যাচ্ছে অমিতাভের সঙ্গে রয়েছেন শ্রীদেবী, আমির খান ও সলমন খান। ছবিতে এও দেখা যাচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন সিনিয়র বচ্চন। সলমন এবং আমিরের তখন অনেক কম বয়স, এমনকি মেগাস্টারের সঙ্গে বেশ খুশি মনেই দেখা যাচ্ছে তাদের। আর শ্রীদেবী, সেই একইরকম অনবদ্য সুন্দর।

বলিউড শাহেনশাহর এক ভক্ত টুইটারে শেয়ার করেছিলেন এই ছবি। ক্যাপশনে লিখেছিলেন- ”বিরল ছবি। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ঝুম্মা চুম্মা কনর্সাটের মহড়ার সময় অমিতাভ বচ্চন, শ্রীদেবী জি, আমির খান ও সলমন খানের ছবি”। পরে এই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সিনিয়র বচ্চন।

আরও পড়ুন, অনুষ্কা শর্মার যমজ জুলিয়া মাইকেলস? কীভাবে সম্ভব?

গতবছর প্রথমবার অমিতাভ ও আমির বড়পর্দায় একসঙ্গে অভিনয় করেছেন ‘ঠাগস অফ হিন্দুস্থানে’র দৌলতে। তবে সলমন খানের সঙ্গে ‘বাবুল’, ‘বাগবান’, ‘গড তুস্সি গ্রেট হো’-এর মতো ছবি করেছেন বিগ বি। আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্র-র শুটিংয়ে ব্যস্ত তিনি। এর মধ্যেও সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে ও ব্লগে তার বর্ণনা লেখার সময় ঠিক বার করে ফেলেছেন অমিতাভ বচ্চন। তাই তো তিনি মেগাস্টার।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan took aamir khan and salman khan to a concert in london72434